• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিয়ের কথা গোপন করে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ সেপ্টেম্বর ২০১৭, ২৩:৩৯

মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশের আগেই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈম বিয়ের পিঁড়িতে বসেছিলেন। মাস খানেক সংসার করার পর বিবাহ বিচ্ছেদ হয় তার। কিন্তু এসব তথ্য গোপন রেখেই জান্নাতুল নাঈম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেন।

অথচ ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেয়ার প্রধান শর্ত হলো, প্রতিযোগীকে অবিবাহিত হতে হবে। কিন্তু জান্নাতুল নাঈম তার বিয়ের বিষয়টি গোপন রেখে প্রতিযোগিতায় অংশ নেন। এর ফলে তার মুকুট নিয়ে বিতর্ক উঠেছে।

সরেজমিনে তার জন্মস্থানে খোঁজ নিয়ে জানা যায়, চট্টগ্রামের একটি সাধারণ কৃষক পরিবারে জন্মগ্রহণ করেন নাঈম। চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ৫ নম্বর বরমা ইউনিয়ন পরিষদর ৬ নম্বর ওয়ার্ডে তার বাড়ি। বাবার নাম তাহের মিঞা। দুই ভাই দুই বোন রয়েছে তার। বোনদের মধ্যে তিনি ছোট।

৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার অধিকারী জান্নাতুল নাঈম। সামাজিক মাধ্যমে জান্নাতুল নাঈম এভ্রিল নামে পরিচিত হয়। মোটরসাইকেল নিয়ে বিভিন্ন নৈপুণ্য দেখাতে পারদর্শী হওয়ায় বাংলাদেশের হাইস্পিড লেডি বাইক রাইডার হিসেবেও পরিচিতি পান তিনি। আর সর্বশেষ তিনি শীর্ষ স্থানে নাম লিখিয়েছেন ‘লাভেলো মিসওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায়।

নাঈম সামাজিক মাধ্যম ও সবাইকে নিজেকে অবিবাহিত বলে প্রকাশ করলেও খোঁজ নিয়ে জানা যায় সে বিবাহিত ছিল। বিয়ের কয়েক মাসের মাথায় সে বাড়ি থেকে পালিয়ে গিয়ে স্বামীর কাছে থেকে ডিভোর্স নিয়ে ঢাকায় চলে আসেন। পরে মিডিয়ায় প্রতিষ্ঠিত হওয়ার জন্য গড়ে তোলেন নিজের নেটওয়ার্ক। পরে বাংলাদেশের একটি প্রতিষ্ঠিত কোম্পানির প্রোমোটর হিসেবে নিয়োগ পান।

নাঈমের বিষয়ে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ৫ নম্বর বরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম আরটিভি অনলাইনকে মোবাইল মুঠোফোনে জানান, মেয়েটির নাম জান্নাতুল নাঈম। তার বিয়ে হয়েছিল। তবে সে সংসার বেশিদিন টেকেনি। ডিভোর্সের পর আর তার কোনো খোঁজ-খবর জানি না।

জান্নাতুল নাঈম বাবা তাহের মিয়া আরটিভি অনলাইনকে মোবাইল মুঠোফোনে জানিয়েছেন, এভ্রিল নামে কাউকে আমি চিনি না। তবে জান্নাতুল নাঈম নামে আমার একটি মেয়ে ছিল। তাকেও আমি এখন আর চিনি না। আমি সিঙ্গাপুরও থাকি না, বড় ব্যবসায়ীও না, আমি সাধারণ একজন মানুষ। তার কোনো খোঁজ আমার পরিবারও রাখে না।

এমসি/এসএস/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh