• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

যে কারণে স্বামীকে অন্য ঘরে থাকতে বাধ্য করেন হানসিকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২৩, ১৭:৪৭
যে কারণে স্বামীকে অন্য ঘরে থাকতে বাধ্য করেন হানসিকা

তারকাদের নানান ধরনের শখ থাকে। কারও আলিশান বাড়ির, কারও দামি গাড়ির কিংবা প্রাইভেট জেটের! তবে এ ক্ষেত্রে একটু ভিন্ন দক্ষিণের নায়িকা হানসিকা মোতওয়ানি। তার সবচেয়ে পছন্দের জিনিস হচ্ছে ব্যাগ। দামি দামি ব্যাগ নিজের সংগ্রহে রাখতেই ভালোবাসেন লাস্যময়ী এই নায়িকা।

সম্প্রতি ব্যাগের প্রতি নিজের ভালোলাগা প্রকাশ করে বলেন, ব্যাগের প্রতি ভীষণ দুর্বল হানসিকা। ১৮ বছর বয়স থেকেই নাকি ব্যাগ নিয়ে এই পাগলামি তার। এমনকি অভিনেত্রীর কালেকশনের প্রতিটি ব্যাগ নাকি ১ লাখ বা তার চেয়েও বেশি দামের!

বলিউড হাঙ্গামাকে হানসিকা বলেন, যদি কখনও আমি স্বামীর সঙ্গে ডিনারে যাই, তাহলে সোহেলকে তিনজনের জন্য টেবিল বুক করতে হয়। কারণ, আমার ১ লাখের ব্যাগের রাখার জন্য একটা আলাদা চেয়ার দরকার হয়।

শুধু তাই নয়, ব্যাগের জন্য নিজের স্বামীকে পর্যন্ত অন্য ঘরেও থাকতে বাধ্য করেন এই নায়িকা।

হানসিকা আরও বলেন, যদি আমি মুম্বাইয়ের বাইরে যাই, তাহলে আগের দিন রাতে আমার সমস্ত ব্যাগ আমার বিছানার ওপর রাখা থাকে, ওদেরও একটু হাওয়া-বাতাস লাগে। তাই সে সময় সোহেলকে ওই রাতে অন্য রুমে থাকতে হয়।

২০২২ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী হানসিকা-সোহেল কাঠুরিয়া। অভিনেত্রীর স্বামী পেশায় একজন ব্যবসায়ী। এটা ছিল সোহেলের দ্বিতীয় বিয়ে। এর আগে হানসিকার বান্ধুবীকে বিয়ে করেছিলেন সোহেল।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘৩০ ব্যবসায়ী গোষ্ঠীর দখলে শীতলক্ষ্যা নদী’
‘কেন্দ্রীয় ব্যাংকের নীতি পরিবর্তনে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত’
শুল্ক নিয়ে জটিলতা, পেঁয়াজ আমদানিতে মুখ ফিরিয়ে নিচ্ছেন ব্যবসায়ীরা
রংপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
X
Fresh