• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফাঁস হলো অমিতাভ বচ্চনের নতুন সিনেমার লুক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ সেপ্টেম্বর ২০১৭, ১২:২৩

সম্প্রতি ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমার সেট থেকে ফাঁস হয় আমির খানের ‘থাগস লুকের’একটি ছবি। এ ঘটনায় চরম বিরক্ত হন মিস্টার পারফেকশনিস্ট।তিনি চাননি এই সিনেমার চরিত্রগুলোর ‘লুক’ আগেই ফাঁস হয়ে যাক।

আর তাই শুটিং স্পটের সুরক্ষা আরো জোরদার করেন তিনি।কিন্তু তাতেও কোনো লাভ হলো না। ফাঁস হয়ে গেলো ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় অমিতাভ বচ্চনের বেশ হিংস্র ও ভয়ংকর রূপ।এ ছবিতে অমিতাভের দৃষ্টি আর পোশাক দেখে মনে হচ্ছে যেন হিংস্র এক যোদ্ধা তিনি।

থাগস অব হিন্দুস্তান সিনেমার সেট থেকে আমিরের ছবি ফাঁস হওয়ার পর অনুমতি ছাড়া কাউকে সেটে ঢুকতে দেওয়া হচ্ছে না। সিনেমার সেট সেলফি তোলা একবারেই নিষেধ করা হয়েছে।

আর সংশ্লিষ্ট যারা ভেতরে আছেন তাদের ছবি তুলতে বারণ করে দেওয়া হয়েছে। এত কড়াকড়ির পরও একই সেট থেকে ফাঁস হলো অমিতাভের ছবি।

মিস্টার পারফেকশনিস্ট মনে করেন সিনেমা মুক্তির আগেই যদি সবার লুক প্রকাশিত হয়। তাতে সিনেমাটির ব্যাপারে দর্শক আগ্রহ হারাবে। আর্থিক ক্ষতির মুখে পড়বে এই সিনেমা। এই ছবি ফাঁস হওয়ায় সংশ্লিষ্ট ব্যক্তিদের ওপর খুব রেগে যান আমির।আর তাই এবার নিরাপত্তা নিশ্চিত করার দায়িত্ব নেন তিনি নিজেই।

থাগস অব হিন্দুস্তান সিনেমায় অভিনয় করছেন আমির খান, অমিতাভ বচ্চন, জ্যাকি শ্রফ, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ।

পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য।মাল্টার সমুদ্রসৈকতে হচ্ছে থাগস অব হিন্দুস্তান চলচ্চিত্রের শুটিং। যশরাজ ফিল্মস প্রযোজিত ছবিটি মুক্তি পাবে ২০১৮ সালের ৭ নভেম্বর।

আরকে/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh