• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বৃষ্টি ভেঁজা সন্ধ্যায় দুই ছবির মহরত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৫৫

সাইমন সাদিক ও সানাই জুটি হয়ে নতুন দুই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ‘প্রতিশোধ’ ও ‘প্রতীক্ষা’ নামের নতুন দুইটি ছবির মহরত অনুষ্ঠিত হয়েছে গতকাল বৃহস্পতিবার।

বৃষ্টি ভেঁজা সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ছবি দুটোর মহরত হয়েছে। প্রযোজনা করছে জে.কে ফিল্মস ইন্টারন্যাশনাল।

এ সময় নির্মাতা মোস্তাফিজুর রহমান বাবু বলেন, অ্যাকশন-রোমান্টিক সিনেমা ‘প্রতিশোধ’। আসছে নভেম্বরে ‘প্রতীক্ষা’ সিনেমার দৃশ্যায়নের কাজ শুরু করবো। এরপর ‘প্রতিশোধ’ সিনেমার শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে। এর আগে গানের কাজ শুরু করার ইচ্ছে আছে। ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সিনেমার শুটিং হবে। প্রতিটি সিনেমায় পাঁচটি করে গান থাকছে।

সাইমন বলেন, দুটি ছবিতে নতুন নায়িকা সানাইয়ের অভিষেক হচ্ছে। তাকে অভিনন্দন জানাই। রোমান্টিক গল্পের সিনেমা ‘প্রতিশোধ’। আশা করছি, কাজটি ভালো হবে। ছবিটির জন্য সবার শুভ কামনা চাই।

সানাই বলেন, মঞ্চে উপস্থিত সবার কথা আমি শুনেছি। আমি খুবই ভাগ্যবতী, তাদের সঙ্গেই বসেই কথা বলছি। আর একসঙ্গে একই নির্মাতার দুটি সিনেমায় কাজ করতে পারাটা অনেক ভাগ্যের ব্যাপার। কল্পনাও করতে পারিনি সাইমন ভাইয়ের সঙ্গে দুটি সিনেমার কাজ করতে পারবো। আমি নিজেই তার অনেক বড় একজন ভক্ত। তার সঙ্গের কাজ করে অনেক কিছু শিখতে পারবো আশা করি।

মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক খোরশেদ আলম খসরু, নির্মাতা ছটকু আহমেদ ও সিনেমা দুটির পরিচালক মোস্তাফিজুর রহমান বাবুসহ অন্য কলাকুশলীরা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইসরায়েলি হামলার প্রতিশোধের বিষয়ে যা জানাল ইরান
শঙ্কা-প্রতীক্ষায় দিন কাটাচ্ছে ২ নাবিকের পরিবার  
ছোটবেলার থাপ্পড়ের প্রতিশোধ নিতে আফিলকে হত্যা করেন পুলক
ঢাক-ঢোল সানাই বাজিয়ে বট-পাকুড় গাছের বিয়ে
X
Fresh