• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মা হলেন বলিউড নায়িকা সোহা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ সেপ্টেম্বর ২০১৭, ১৬:০৩

বলিউড তারকা সোহা আলী খান মা হয়েছেন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে মেয়ের জন্মের খবরটি জানিয়েছেন সোহার স্বামী অভিনেতা কুনাল খেমু। ২৯ সেপ্টেম্বর সকালে তিনি এই তথ্য জানান।

কন্যা সন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী। প্রথমবারের মতো মা হলেন তিনি।

টুইটারে কুনাল লিখেন, আমরা খুবই আনন্দের সঙ্গে জানাচ্ছি, এই শুভ দিনে আমরা একটি কন্যা সন্তানের সৌভাগ্য অর্জন করেছি। সবার আশীর্বাদ ও ভালোবাসার জন্য ধন্যবাদ।

ভারতের পাতৌদি অঞ্চলের নবাব ও ভারতের সাবেক ক্রিকেট দলের অধিনায়ক মনসুর আলি খান পাতৌদি এবং অভিনেত্রী শর্মিলা ঠাকুরের মেয়ে সোহা আলী খান। তিনি ভারতের হিন্দি ও বাংলা চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন।

২০১৪ সালে কুনাল খেমুর সঙ্গে বাগদান হয় সোহা আলী খানের। ২০১৫ সালের ২৫ জানুয়ারি মুম্বাইয়ে বিয়ে করেন তারা। চলতি বছরের এপ্রিলে সোহার মা হওয়ার খবরটি জানিয়ে কুনাল খেমু টুইটারে লিখেছিলেন, এ বছরের শেষে সোহা ও আমার জয়েন্ট প্রোডাকশন আসছে-আমাদের প্রথম সন্তান! আমরা খুবই খুশি এবং আপনাদের শুভ কামনার জন্য ধন্যবাদ।

বলিউডে অভিনেত্রী সোহা আলী খানের অভিনয় জীবন শুরু হয় ২০০৪ সালে ‘দিল মাঙ্গে মোর’ ছবির মাধ্যমে। ২০০৬ সালে ‘রাং দে বাসান্তি’ এবং ২০০৯ সালে ‘খয়া খয়া চাঁদ’ চলচ্চিত্রের মাধ্যমে প্রশংসিত হন। বলিউডের পাশাপাশি ভারতীয় বাংলা চলচ্চিত্রেও অভিনয় করেছেন। ২০০৪ সালে ‘ইতি শ্রীকান্ত’ এবং ২০০৫ সালে ‘অন্দরমহল’ ছবিতে অভিনয় করেন।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হামাসের অবস্থানগুলোতে হামলা চালাতে অগ্রসর হচ্ছে ইসরায়েলি বাহিনী
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
X
Fresh