• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মায়ের ইচ্ছায় গাইলেন দেবাশীষ

এ এইচ মুরাদ

  ২৯ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৩৪

জনপ্রিয় উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস গান গাইলেন। কিংবদন্তি সঙ্গীতশিল্পী কিশোর কুমারের গাওয়া ‘আমার পূজার ফুল’ গানটিতে কণ্ঠ দিয়েছেন দেবাশীষ।

বৃহস্পতিবার রাজধানীর নিকেতনে সাউন্ড প্লে স্টুডিওতে এ গানে কণ্ঠ দেন ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ’ খ্যাত এ নির্মাতা। এ সময় উপস্থিত ছিলেন তার সহধর্মিনী অরুনা বিশ্বাস।

বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন গানটির শব্দ প্রকৌশলী রাহাত ইসলাম।

তিনি জানান, মা গায়ত্রী বিশ্বাসের অনুপ্রেরণায় প্রথমবারের মতো কোনো গানে কণ্ঠ দিলেন দেবাশীষ বিশ্বাস। আজ শুক্রবার পূজা উপলক্ষে গানটির লিরিক্যাল ভিডিও অনলাইনে প্রকাশ করা হবে।

বাংলাদেশের খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা দিলীপ বিশ্বাসের সন্তান দেবাশীষ বিশ্বাস।

২০০২ সালে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ চলচ্চিত্র নির্মাণের মধ্য দিয়ে পরিচালক হিসেবে অভিষেক হয় তার। এরপর নির্মাণ করেছেন ‘শুভ বিবাহ’ ও ‘ভালোবাসা জিন্দাবাদ’। ছবিগুলো প্রশংসিত হয়।

উপস্থাপক হিসেবে তার বেশ খ্যাতি রয়েছে। ‘পথের প্যাঁচালি’ ও ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ টেলিভিশন শো’র মধ্য দিয়ে উপস্থাপক হিসেবে খ্যাতি পান।

সবশেষ তিনি ‘চল পালাই’ নামে একটি ছবির কাজ শেষ করেছেন। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক শাহরিয়াজ, শিপন ও তমা মির্জা।

এছাড়া ‘মন জ্বলে’সহ একাধিক ছবি নির্মাণের ঘোষণা দিয়ে রেখেছেন দেবাশীষ বিশ্বাস। তবে কবে নাগাদ সেসব ছবির শুটিং শুরু হবে তা জানা যায়নি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রঙিন থেকে সাদাকালো, আহা জীবন!
X
Fresh