• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হ্যাপির ডিভোর্স, অতঃপর...

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ সেপ্টেম্বর ২০১৭, ১২:৩১

মডেল কাম চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি মাদ্রাসা শিক্ষককে বিয়ে করে এখন ধর্মকর্ম নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। মিডিয়ার সঙ্গে নেই কোনো তার সম্পর্ক। তবুও নানা কারণে মাঝে মধ্যেই আলোচনায় আসেন হ্যাপি।

মিডিয়া ছেড়ে ধর্ম কর্মে মনোনিবেশের জন্য মাঝে বিশ্ব মিডিয়াতে তাকে নিয়ে সংবাদ প্রকাশিত হয়। এবার নতুনভাবে আলোচনায় এলেন হ্যাপি। আর সেই আলোচনা ডিভোর্স নিয়ে।

নিজের ফেসবুকে হ্যাপি লিখেন, আমার ডিভোর্স হয়েছে গত মাসে (সেপ্টেম্বর)। আমি প্রচণ্ড শকড হয়েছিলাম তখন। যার ফলে আমি প্রায় দুই মাসের মতো স্মৃতি হারিয়ে ফেলি। আমার ডিভোর্সের কথাও আমি ভুলে গিয়েছিলাম। আজকে রাতেই মনে করিয়ে দেয়া হলো। যাই হোক, জানলাম। সবকিছু নতুন করে আবার সাজাব ইনশাআল্লাহ! আমার জন্য দোয়া করবেন সবাই, আল্লাহ পাক যেন সবর করার তৌফিক দান করেন। তায়াক্কালতু আলাল্লাহ।'

হ্যাপির ওই স্ট্যাটাসটি ফেসবুক দুনিয়াতে ব্যাপক আলোড়ন তোলে। প্রশ্ন ওঠে সত্যি কি হ্যাপির ডিভোর্স হয়ে গেল? সব প্রশ্নের জবাব হ্যাপি নিজেই দিয়েছেন। হ্যাপি জানালেন তার ডিভোর্স হয়নি। কে বা কারা তার ফেসবুক আইডি হ্যাকড করেছিল।

ফেসবুক স্ট্যাটাসে হ্যাপি লিখেছেন, 'Strange! আমার ডিভোর্স হয়েছে, এই কথাটা আমি কখন বললাম? আমার ডিভোর্সের কথা আমি জানি না, অথচ সবাই নাকি জানে! তাও নিউজের মাধ্যমে!'

ফের ফেসবুকে হ্যাপি পোস্ট করেন, My facebook account was hacked!

সবশেষ ফেসবুক স্ট্যাটাসে হ্যাপি জানান, 'পুরো উল্টা পাল্টা হয়ে গেছে। আগামীকাল আইডি ভালোমতো ঠিক করতে হবে।'

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘স্লিপ ডিভোর্স’ দাম্পত্য জীবনে কার্যকর কি না, জানালেন মনোবিদরা
‘ডিভোর্সি পুরুষকেই বিয়ে করা উচিত’
আরবাজের সঙ্গে ডিভোর্সের কারণ জানালেন মালাইকা
‘আমি ডিভোর্সি, এটা আলোচনার বিষয় না’
X
Fresh