• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ডিপজল ইজ ব্যাক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ সেপ্টেম্বর ২০১৭, ১৬:২০

দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। আসছে ২০ অক্টোবর সারাদেশে মুক্তি পাবে তার অভিনীত বহুল আলোচিত ছবি 'দুলাভাই জিন্দাবাদ'। ছবিতে ডিপজলের বিপরীতে অভিনয় করেছেন প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী। পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর।

গতকাল ২৭ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পেয়েছে ছবির ট্রেইলার। এতে ডিপজলকে প্রতিবাদী ও অ্যাকশন অবতারে দেখা গেছে। এছাড়াও মৌসুমী সঙ্গে তার রোমান্টিক সংলাপও নজর কেড়েছে। প্রায় ৫ মিনিটের ট্রেইলারে ছবির আরেক জুটি বাপ্পী চৌধুরী ও মিমকে রোমান্সও ছিল জমজমাট।

ছবির গল্পে দেখা যাবে, জোসনা (মৌসুমী) এলাকার বাল্যবিবাহ প্রতিরোধ করার জন্য সামাজিক আন্দোলন গড়ে তোলেন। আর এ প্রতিবাদ করতে গিয়ে গ্রামের কুচক্রি মহলের নজরে পড়ে। তারা জোসনাকে বাঁধা দেয়।

জোসনা তার স্বামী (সুলতান) ডিপজলের সহযোগিতায় বাল্যবিবাহ প্রতিরোধ করতে সক্ষম হয়। অন্যদিকে ভ্যান চালক সুলতান (ডিপজল) এলাকায় সকল অপরাধের বিরুদ্ধে প্রতিবাদ করে। এলাকার প্রভাবশালী ব্যক্তি অমিত হাসান (আজমল চৌধুরী) সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। সুলতান এলাকায় পরোপকারী হিসেবে মানুষের ভালোবাসা পায়।

একটা সময় এই ভালোবাসা তার জন্য কাল হয়ে দাঁড়ায়। এদিকে আহমেদ শরীফের একমাত্র সন্তান বাপ্পীর সঙ্গে বিদ্যা সিনহা মিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নানান জটিলতার মধ্যে দিয়ে এগিয়ে যায় গল্প।

কিছুদিন আগে হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ডিপজল। তারপর গেলো সোমবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার হার্টের রক্তনালিতে রিং পরানো হয়। তিনি এখন ভালো আছেন। ডিপজলকে আগামী দেড় মাস চিকিৎসকের পরামর্শ মেনে চলতে হবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh