• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

মামলা নিয়ে মুখ খুলেছেন আমিশা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ জুন ২০২৩, ১০:০৫
আমিশা প্যাটেল

আইনি ঝামেলা নিয়ে বেশ কিছুদিন ধরে আলোচনায় রয়েছেন বলিউড নায়িকা আমিশা প্যাটেল। প্রতারণার মামলায় নাম জড়িয়েছে তার। প্রায় ৩ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে নায়িকার বিরুদ্ধে। বাউন্স হয়েছে তার দেওয়া চেক। দীর্ঘদিন চুপ থাকার পর অবশেষে এ বিষয় মুখ খুলেছেন আমিশা।

তাকে ফাঁসানো হয়েছে দাবি করে এই অভিনেত্রী বলেন, ‘এটি একটি মিথ্যা মামলা।’ শনিবার (১৭ জুন) রাঁচির সিভিল কোর্টে চেক বাউন্স মামলায় আত্মসমর্পণ করেন আমিশা। এই কোর্টের সিনিয়র ডিভিশন বেঞ্চের জাজ ডি এন শুক্লা তাকে শর্তসাপেক্ষ জামিন দেন। বুধবার (২১ জুন) তাকে কোর্টে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি আমার শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের থেকে বহু মেসেজ পেয়েছি। রাঁচির এই বিষয় নিয়ে তারা অনেকেই প্রশ্ন করেছেন। কিন্তু যখন আমার নামে এ মামলা করা হয়েছে তখন থেকেই এ বিষয়ে আমি পাবলিকলি একটা কথাও বলিনি। আর বলবও না। আমার আইনের ওপর ভরসা আছে। আইন যা সিদ্ধান্ত নেওয়ার নেবে। কিন্তু এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক যে আমার এই নীরবতার অন্য মানে খুঁজে বের করছেন পরিচালক অজয়। আমার নীরবতার সুযোগ নিচ্ছেন তিনি। আমার বদনাম করে তিনি নিজে প্রচারের আলোয় আসতে চাইছেন। বাকিটা তো সবই আইনি প্রক্রিয়া। কিন্তু তিনি এভাবে সহজে নাম কিনতে চাইছেন।

জানা গেছে, ২০১৮ সালে রাঁচির প্রযোজক অজয় কুমার সিং আমিশাকে একটি সিনেমার জন্য আড়াই কোটি টাকা দিয়েছিলেন। তিনি অভিনেত্রীর ব্যাংক অ্যাকাউন্টে এ টাকা পাঠান। কিন্তু পরে নায়িকা দেশি ম্যাজিক নামের এই ছবি করতে অস্বীকার করেন এবং তিন কোটির একটি চেক ফেরত পাঠিয়ে দেন। কিন্তু সেই চেক বাউন্স করে বলে জানানো হয়।

প্রসঙ্গত, ১১ অগস্ট মুক্তি পাবে ‘গদর ২’। এই ছবির মাধ্যমে প্রায় পাঁচ বছর পর বড় পর্দায় ফিরছেন আমিশা প্যাটেল। গদর ছবির সিক্যুয়েলে অভিনয় করবেন আমিশা। থাকছেন সানি দেওল।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রায় নিয়ে যা বললেন যাবজ্জীবন দণ্ড পাওয়া আজিজ মোহাম্মদ ভাই
নায়ক সোহেল চৌধুরী হত্যা: আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন
সোহেল চৌধুরী হত্যা মামলার রায়কে ঘিরে আদালতে কড়া নিরাপত্তা
চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার রায় আজ
X
Fresh