• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দেখুন ‘ডুব’ এর ট্রেইলার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ সেপ্টেম্বর ২০১৭, ২১:১১

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ চলচ্চিত্রের ট্রেইলার প্রকাশ হয়েছে। বুধবার সন্ধ্যায় অনলাইনে এটি প্রকাশ করা হয়। সিনেমাটি মুক্তির আগে দেখে নেয়া যেতে পারে ‘ডুব’ চলচ্চিত্রের এক ঝলক।

ট্রেইলার প্রকাশ প্রসঙ্গে ফারুকী বলেন, প্রত্যেকটা ছবিতে একটা জার্নি থাকে; নিজেকে নতুনভাবে চেনার, আবিষ্কারের। সেই ব্যাচেলর থেকে এই চেষ্টায় জারি আছে। ডুবেও সেই বিনীত চেষ্টা জারি ছিলো। আসুন দেখি, কোন দিকে গেলো; কোন রংয়ে সাজলো সেই চেষ্টা।

ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বলিউডের ইরফান খান, বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা ও রোকেয়া প্রাচী এবং কলকাতার পার্নো মিত্র। জাজ মাল্টিমিডিয়ার পাশাপাশি ইরফান খান ফিল্মস ও কলকাতার এসকে মুভিজ ছবিটি প্রযোজনা করেছে।

এদিকে, ‘ডুব’ মুক্তি নিয়ে বিতর্কের মুখে পড়তে হয়েছে নির্মাতা ফারুকীকে। ছবিটি নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জীবনীভিত্তিক বলে অভিযোগ উঠে। প্রয়াত হুমায়ূন আহমেদের জীবনের স্পর্শকাতর বিষয় নিয়ে তৈরি হওয়ার বিতর্কে জড়িয়ে মুক্তির আগেই ছবিটি বেশ আলোচিত হয়।

সম্প্রতি কিছু দৃশ্য কর্তন সাপেক্ষে ছবিটিকে সেন্সর ছাড়পত্র দেয়া হয়। জানা যায়, ছবিটির পাঁচটি দৃশ্য ছেঁটে ফেলতে হয়েছে। এ সংক্রান্ত বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের একটি নথি ফাঁস হয় গত ১৪ সেপ্টেম্বর।

বাংলাদেশ এবং ভারতের প্রেক্ষাগৃহে ‘ডুব’ মুক্তি পাবে আগামী ২৭ অক্টোবর। ছবিটি এরই মধ্যে রাশিয়ার ৩৯তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে।

‘ডুব’ এর ট্রেইলার দেখুন লিংকে

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক
তিউনিসিয়া উপকূলে অভিবাসীবোঝাই নৌকাডুবি, নিহত ১৪
লোহিত সাগর পাড়ি দিতে গিয়ে নৌকা ডুবে ৩৩ প্রাণহানি
সৌদিতে ভারী বৃষ্টিপাতে ডুবে গেছে রাস্তাঘাট
X
Fresh