• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সংসারের খরচ জোগাতে নতুন পেশায় কপিল শর্মা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ জুন ২০২৩, ১৯:১৪
কপিল শর্মা
ছবি : সংগৃহীত

মাসে কোটি টাকা আয় করেও সংসারের খরচ জোগাতে হিমশিম খেতে হচ্ছে ভারতের জনপ্রিয় কৌতুক অভিনেতা ও সঞ্চালক কপিল শর্মাকে। তাই অভিনয় এবং সঞ্চালনার পাশাপাশি নতুন পেশায় নিজেকে যুক্ত করেছেন তিনি।

অভিনয় এবং সঞ্চালনার পাশাপাশি অটোমোবাইল সংক্রান্ত ব্যবসার সঙ্গেও যুক্ত রয়েছেন কপিল শর্মা। এবার সংসারের খরচ জোগাতে ইউটিউবে ব্লগিং শুরু করেছেন এই কৌতুক অভিনেতা।

জানা গেছে, এখন হিন্দি টেলিভিশনের একজন সফলতম সঞ্চালক কপিল শর্মা। প্রতি পর্বে তার পারিশ্রমিক প্রায় ৫০ লাখ টাকা।

সূত্রের খবর, বছরে তার উপার্জন ৩০ কোটিরও বেশি, মাসিক আয় করেন প্রায় তিন কোটি টাকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কপিল বলেন, যত টাকাই আমি উপার্জন করি না কেন, আমার মানসিকতা এখনও নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মতোই। খুব সহজে খরচ করতে করতে ইচ্ছে করে না। আর বর্তমানে সংসারে খরচ জোগাতে হিমশিম খেতে হচ্ছে, তাই নতুন এই পেশাকে বেছে নিয়েছেন তিনি।

এদিকে কপিলের প্রথম ভ্লগে দেখা মিলল ভিকি কৌশল ও সারা আলি খানে‌র। কপিলের শোতে ‘জারা হাটকে জারা বাঁচকে’ সিনেমার প্রচারণায় এসেছিলেন। এ সময় কপিলের ইউটিউব চ্যানেলে উঁকি মারেন এই দুই তারকা।

উল্লেখ্য, ২০০৭ সালে একটি নামকরা প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী হন কপিল শর্মা। পুরস্কার হিসাবে ১০ লাখ টাকাও পান। পরে কৌতুকাভিনেতা হিসাবে ধীরে ধীরে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। বর্তমানে স্ত্রী, কন্যা ও পুত্রকে নিয়ে বেশ সুখেই সংসার করছেন এই কৌতুক অভিনেতা।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউটিউবে এক চ্যানেল থেকেই জয়কে গ্রেপ্তারের ১০ গুজব
ইউটিউবে ভিউ মিলিয়নপ্রতি আয় যত
প্রতি পর্বে কপিল শর্মার কোটি টাকার কারবার
ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে তাহসান-ফারিণের গান
X
Fresh