• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাম রহিমকে বিয়ে করতে চেয়েছিলেন রাখি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৫১

ভারতের বিতর্কিত ধর্মগুরু রাম রহিমকে বিয়ে করতে চেয়েছিলেন বলিউড আইটেম গার্ল রাখি সাওয়ান্ত।

কিন্তু হানিপ্রীত তার স্বপ্নপূরণে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন। এক সাক্ষাৎকারে রাখি দাবি করেন, রাম রহিমের ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন তিনি। কিন্তু হানিপ্রীত সেই জায়গা তাকে ছেড়ে দেননি।

রাখির ভাষ্য, তিনি রাম রহিমকে এতটাই কাছ থেকে চিনতেন যে, ধর্ষক বাবা সম্পর্কে তথ্য জানতে হলে তিনিই সবচেয়ে উপযুক্ত মানুষ। প্রকাশ্যে বাবা ও মেয়ের সম্পর্ক হিসেবে পরিচয় দিলেও হানিপ্রীত ও রাম রহিমের সম্পর্ক যে আদৌ বাবা মেয়ের ছিল না তা আরো একবার মনে করিয়ে দিয়েছেন রাখি।

সাড়ে তিন বছরেরও বেশি সময় ধরে রাম রহিম ও তার পালিত ‘কন্যা’ হানিপ্রীতকে চেনেন রাখি। তাদের মধ্যে কী সম্পর্ক তাও পরিষ্কার জানেন বলে দাবি করেছেন। ধর্ষক বাবা তাকে জন্মদিনে নিমন্ত্রণ করেছিলেন। তখন রাখি একবার বিতর্কিত গুহাতেও ঢুকেছিলেন। তাকে সেখানে একটি পানীয় খেতে দেয়া হয়। সেটা পান করে তিনি অচেতন হয়ে পড়েছিলেন। ধর্ষক বাবা তার সঙ্গে অসভ্যতা করার উদ্দেশ্যেই এই পানীয় খাওয়ান বলে দাবি তার।

তবে হানিপ্রীত তখন সেই ঘনিষ্ঠতায় বাধা দেন। কারণ তাদের এই ঘনিষ্ঠতা মেনে নেননি হানিপ্রীত। রাখি আরো বলেছেন, তিনি যাতে হানিপ্রীতের সতীন না হয়ে ওঠতে পারেন তার জন্য সবরকম চেষ্টা করেছিলেন তিনি।

কিন্তু সাধ্বীদের সঙ্গে রাম রহিমের সম্পর্ক ও ধর্ষণের ঘটনার ব্যাপারে কিছু জানতেন না বলে দাবি করেছেন রাখি। এদিকে রাম রহিমকে ঘিরে থাকা নারীদের ছোটখাটো পোশাকও তাকে অবাক করতো।

এম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
সাতজন পুরুষকে আটবার বিয়ে করেন যে অভিনেত্রী
এবার বিয়ের পিঁড়িতে বসছেন কঙ্গনা
X
Fresh