• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রাজের সঙ্গে থাকার অভিযোগ নিয়ে মুখ খুললেন সুনেরাহ (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২৩, ০৬:০১

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরীফুল রাজকে জড়িয়ে অপ্রীতিকর ঘটনা চলচ্চিত্রপাড়ায় এখন আলোচিত বিষয়। পাল্টাপাল্টি অভিযোগে বয়ে যাচ্ছে সময়। সকল অভিযোগই আটকে গেছে চিত্রনায়িকা সুনেরাহর দিকে। আর সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওগুলো সুনেরাহ ভাইরাল করেছেন বলেও অভিযোগ পরীমণির। এ সকল বিষয় নিয়ে কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা সুনেরাহ বলেন, আমি আসলে কিছুই করিনি। অনেক আগের একটি ভিডিও এখন প্রকাশ পেয়েছে। ওই সময় আমি আমার ফ্রেন্ডদের সঙ্গে সেভাবেই আচরণ করতাম। আমি যে ভাষা ব্যবহার করেছি এজন্য সরি। অবশ্যই ওই ভিডিও আমি প্রকাশ করার জন্য করিনি। একটি কথা বলতে চাই, আসলে প্রমাণ ছাড়া কথা বলা উচিৎ না। ওই সময়ের সুনেরাহর সঙ্গে এখনকার সুনেরাহর আকাশ-পাতাল পার্থক্য। এটি আসলে বোকামি হবে, যদি কেউ প্রমাণ ছাড়া আমাকে দোষারোপ করে। আমি জানি না ভিডিওটি কিভাবে প্রকাশ পেয়েছে। যে প্রকাশ করেছে সে অবশ্যই লোকেশনও চেক করতে পারবে।

তিনি আরও বলেন, ভারত থেকে আসার পর থেকেই আমার কোভিডের লক্ষণ ছিল। তখন টেস্ট করাইনি। পরে দীর্ঘদিন অসুস্থও ছিলাম। ওই সময় আমি পুরোপুরি বাসায় ছিলাম। লোকেশন চেক করলেও জানা যাবে আসলে কে কোথায় ছিল। অন্য কে কোথায় ছিল আমার জানা নেই। কিন্তু আমি কোথায় ছিলাম তা আমি জানি। আমি একটি ফ্যামিলি বাসায় থাকি আব্বুর সঙ্গে, বোন ও ভাইয়ার সঙ্গে। আমাকে জড়িয়ে এগুলো বলা খুবই বাজে একটি বিষয়।

এছাড়া তিনি বলেন, আমি আসলে এই বিষয়ে আর জড়াতে চাই না, কথাও বলতে চাই না। আমার যতটুকু পরিষ্কার করা দরকার ছিল ততটুকু আমি করেছি। কারও প্রতি আমার রাগ বা ক্ষোভ কিছুই নেই। আমি বর্তমানে যে পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি তা প্রত্যাশা করিনি।

প্রসঙ্গত, গেল ২৯ মে রাতে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের ছবি ও ভিডিও পোস্ট করা হয়। মুহূর্তেই সে ভিডিও ভাইরাল হয়ে যায়। এরপরেই রাজের সঙ্গে পরীমণির দাম্পত্য কলহ প্রকাশ্যে আসে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কন্যাসন্তান নিয়ে মুখ খুললেন পরীমণি
ভয়ংকর প্রতারণার অভিযোগ সেই তনির বিরুদ্ধে, শোরুম সিলগালা
ধর্ম নিয়ে কটূক্তি : জবি শিক্ষার্থী তিথি সরকারের কারাদণ্ড
মা দিবসে মেয়েকে নিয়ে প্রকাশ্যে পরীমণি 
X
Fresh