• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মন খারাপের কারণ জানালেন নুসরাত

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ জুন ২০২৩, ১৮:৫৪
নুসরাত জাহান

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। জনপ্রিয়তার পাশাপাশি বরাবরই সমালোচনার শীর্ষেও থাকেন তিনি। সমালোচনা যেন পিছু ছাড়ে না এই অভিনেত্রীর।

বর্তমানে পরিবার নিয়ে ভালোই চলছে তার সংসার। আর এই পরিবারের আরও এক সদস্য ছিল তাদের পোষ্য প্রাণী ‘হ্যাপি’ (কুকুর)। অবসরে যার সঙ্গে সময় কাটাতে পছন্দ করতেন তিনি। একাধিক পোজ দিয়ে ছবিও তুলতেন এর সঙ্গে। কিন্তু হঠাৎই থামল তার পথচলা।

নুসরাত জাহান রোববার (৪ জুন) এমনই এক মন খারাপ করা খবর শেয়ার করলেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

তিনি লেখেন, ‘আমাদের ছেলে হ্যাপির স্মৃতিতে লিখলাম। পরিবারে এখন একজনের অভাব। রাত-দিন আমরা তা অনুভব করি। আমরা জানি এটা মেনে নিতে সময় লাগবে। আমাদের প্রতিদিনের রুটিনে তুমি কত সুখ কত আনন্দ এনে দিয়েছ। আমাদের সঙ্গে চলেছ প্রতিদিন।’

নুসরাত আরও লেখেন, ‘আজ হয়তো দেখা যাচ্ছে না, শোনা যাচ্ছে না, কিন্তু তুমি আমাদের সঙ্গেই রয়েছো। আজও ভালোবাসি, আজও তোমার অভাববোধ করি, সারা জীবন করব। আমাদের প্রিয় সন্তান। মা ও বাবা অপেক্ষায় থাকবে যতক্ষণ না পর্যন্ত আমরা আরও একবার দেখা করছি। আমরা তোমাকে খুব ভালোবাসি।’

প্রসঙ্গত, নুসরাতের এই পোস্ট দেখা মাত্রই আবেগে ভাসল ভক্তরা। তার কাছে এই প্রিয় পোষ্য কতটা কাছের ছিল, তা সকলেই জানেন। ভক্তরা মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি দেখতে পেত হ্যাপির। কিন্তু আজ সবটা অতীত। কারণ, এখন পরিবারে নেই। সকলকে ছেড়ে চলে গিয়েছে। এই খবর মেনে নিতে বহু ভক্তরই বেশ কষ্ট হলো।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয়ংকর প্রতারণার অভিযোগ সেই তনির বিরুদ্ধে, শোরুম সিলগালা
ছেলেকে প্রকাশ্যে আনলেন নুসরাত
এক সিঙ্গারার ওজন দুই কেজি!
চুরি করে চাকরি হারান মিল্টন সমাদ্দার
X
Fresh