• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সানাইয়ের ওপেন চ্যালেঞ্জ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ জুন ২০২৩, ১৫:৫৪
সানাই মাহবুব

বিয়ের এক বছর না যেতেই বিচ্ছেদের পথে হাঁটছেন আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। বিভিন্ন সময় নানান ইঙ্গিতের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় দাম্পত্য জীবনের টানাপড়েনের বিষয়টি সামনে আনেন সানাই।

প্রায় সময়ই স্বামীর সঙ্গে কথা-কাটাকাটি হয় এই অভিনেত্রীর। এমনকি হাতাহাতির ঘটনাও ঘটে তাদের মধ্যে। সম্প্রতি গণমাধ্যমে সানাইয়ের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছেন তার স্বামী আবু সালেহ মুসা। তবে সানাই মাহবুব এ অভিযোগ উড়িয়ে দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এক বার্তা দিয়েছেন। শুক্রবার (২ জুন) তিনি জানান, এটা সত্য নয়।

তিনি আরও লেখেন, আসসালামু আলাইকুম, পেজ হ্যাক হওয়ার কারণে আমি অ্যাক্সেস পাচ্ছিলাম না পেজে। আর ওইদিকে আমাকে নিয়ে যে লেভেলের উল্টাপাল্টা নিউজ হচ্ছে। আচ্ছা, সাংবাদিক ভাইয়ারা আপনাদের কাছে তো আমার নাম্বার আছে, নিউজের আগে কি আপনারা একটা বার আমাকে ফোন করার প্রয়োজন মনে করেন নি? আমি কোন দুঃখে আমার স্বামীকে মারতে যাব? আর কিডনি ড্যামেজ করে দিছি মানে? আসেন আপনারা সবাই মিলে পপুলার কিংবা ল্যাবে গিয়ে আমার স্বামীর কিডনি পরীক্ষা করে দেখি, রিপোর্ট কি আসে। অন দ্য স্পট প্রমাণ হবে কিডনি ঠিক আছে কি না? এগুলা আশ্চর্যজনক নিউজ আপনারা কিসের ভিত্তিতে করেন?

তিনি আরও লেখেন, ‘আপনারা আসেন না ভাই, ওকে (স্বামীকে) নিয়ে পপুলার বা ল্যাবেইডে গিয়ে একটা টেস্ট করাই তারপর না হয় রিপোর্টের ছবি দিয়ে নিউজ করলেন। রিপোর্ট তো ভুয়া বানানো যায়। কারণ, আমার স্বামীর পরিচিত ডাক্তার আছে ডজন ডজন। তাই তার কিডনির পরীক্ষা আপনাদের উপস্থিতিতে ফেসবুক লাইভে থেকে করা হবে। দেখি কি রিপোর্ট আসে। কিভাবে আপনারা এসব অযাচিত নিউজ করেন? আমার তো সৎ সা্হস আছে, আমি ওপেন চ্যালেঞ্জ করতেছি। চলেন তাকে নিয়ে পপুলার কিংবা ল্যাবএইডে যাই কিংবা এভার কেয়ারে কিংবা অন্য কোনো হসপিটালে যাই। গিয়ে আপনারা লাইভে থাকলেন না হয়। একটা টেস্ট করান ওর তাহলেই তো হয়। প্রমাণ চলে আসবে। আসেন আপনারা সবাই।’

প্রসঙ্গত, ২০২২ সালের ২৭ মে পারিবারিক আয়োজনে অনেকটা গোপনেই বিয়ে করেন আবু সালেহ মুসাকে। বিয়ের পরই শোবিজকে বিদায় জানিয়ে ধর্ম-কর্মে মনোযোগী হয়েছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয়ংকর প্রতারণার অভিযোগ সেই তনির বিরুদ্ধে, শোরুম সিলগালা
মার্কিন অস্ত্র ব্যবহারে ইসরায়েল ‘সম্ভবত’ আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র
এক সিঙ্গারার ওজন দুই কেজি!
চুরি করে চাকরি হারান মিল্টন সমাদ্দার
X
Fresh