• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

চীন থেকে ‘সুগার ড্যাডি’ নিয়ে কড়া জবাব ফারিয়ার

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ মে ২০২৩, ১৯:৩৭
ফারিয়া শাহরিন

ফারিয়া শাহরিন। তিনি একটি বিজ্ঞাপনের সূত্র ধরে ‘কথা দিলাম’ ফারিয়া নামেই পরিচিতি পান। এর আগে ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন তিনি।

তবে মিডিয়াতে নিয়মিত ছিলেন না কখনও। মাঝে মালয়েশিয়ার মিডিয়া মার্কেটিং বিষয়ে পড়তে গিয়েছিলেন। পড়াশোনা শেষ করে ২০১৯ সালে দেশে ফিরে অভিনয়ে নিয়মিত হন।

বর্তমানে নিজের নামের চেয়ে ‘অন্তরা’ নামটা বেশি জনপ্রিয়। কারণ, ‘ব্যাচেলর পয়েন্ট’ নামের নাটকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন তিনি। আজকাল প্রায়ই নানা রকম ছবি-ভিডিও শেয়ার করেন এই অভিনেত্রী। আর সেইসব ছবি ও ক্যাপশন বেশ উপভোগ করেন ভক্তরা।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে মঙ্গলবার (২৩ মে) ফারিয়ার এক পোস্ট ঝড় তুলেছে। অভিনয়ের ফাঁকে তিনি প্রায়ই ঘুরতে দেশের বাইরে যান।

বর্তমানে তিনি চীনে অবস্থান করছেন। আর সেখান থেকে ঘোরার নানান ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এসব ছবি দেখে অনেকে তার রূপের প্রশংসা করছেন। কিন্তু কেউ কেউ প্রশ্ন তুলেছেন, এত টাকা কোথায় পান যে প্রায়ই দেশের বাইরে ঘুরে বেড়ান?

তারই কড়া জবাব দিলেন এই অভিনেত্রী। তিনি স্ট্যাটাসে লেখেন, সবাই বিদেশ গেলে কিছু হয় না আর আমি চায়না আসছি কত মানুষ আমাকে নক করল! কেন এই উত্তেজনা? আমার কোনো সুগার ড্যাডি আগেও ছিল না, ভবিষ্যতেও থাকার চান্স নাই। আর কুটনি বুড়ি, ডাইনি হতাশাগ্রস্ত আপু-আন্টিরা হিংসা লাগলে মাথায় বা শরীরে বরফ দেন।

তিনি আরও লেখেন, আপনাদের তো আবার আমাকে দেখলে জ্বলে। আমি জ্বলার মতোই! সুগার ড্যাডি থাকলে এতদিনে আমার গাড়ি, একটা ফ্ল্যাট থাকতো। খোঁজ নিয়া দেখেন আমি জিরো। যে টাকা আয় করি সব ঘুরে ঘুরে শেষ করে ফেলি, এই আমার জীবন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোটবেলার ভয়াবহ যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চূর্ণী
অটোগ্রাফ দিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী!
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
X
Fresh