• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ঐশ্বরিয়াকে নিয়ে কটাক্ষ, নির্মাতাকে কড়া জবাব দিলেন উরফি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ মে ২০২৩, ১০:৪১
ঐশ্বরিয়া রাই বচ্চন,বিবেক অগ্নিহোত্রী,উরফি জাবেদ
ফাইল ফটো

কান চলচ্চিত্র উৎসবে কালো ও সোনালি রঙের হুডেড গাউনে নেটিজেনদের নজর কেড়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। কিন্তু অভিনেত্রীর গাউন পরা ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মন্তব্য করে বসেন নির্মাতা বিবেক অগ্নিহোত্রী।

তবে এ প্রসঙ্গে ঐশ্বরিয়ার কোনো সাড়া না পাওয়া গেলেও, সম্প্রতি ‘দ্য কাশ্মীর ফাইলস’ খ্যাত এই নির্মাতাকে কড়া জবাব দিয়েছেন উরফি জাবেদ।

অভিনেত্রীর মতে, ফ্যাশনের কিছুই বোঝেন না বিবেক। আর তাই এমন মন্তব্য তার করাও উচিত হয়নি।

ছবিগুলোতে দেখা যায়, ঐশ্বরিয়ার পেছন থেকে তার পোশাক ধরে দাঁড়িয়ে ছিলেন এক ব্যক্তি। ব্যাপারটা মোটেও ভালো লাগেনি বিবেকের। তাই টুইটারে অভিনেত্রীর ছবিটি শেয়ার করে একটি পোস্ট দেন তিনি। সেই সঙ্গে ‘পোশাক সামলানোর জন্যও চাকর দরকার পড়ে?’ পরে বলে প্রশ্নও তোলেন এই নির্মাতা।

বিবেক স্পষ্ট কথা বলতে পছন্দ করেন, উরফিও ঠোঁটকাটা স্বভাবের। যদিও নির্মাতা উরফিকে নিয়ে কিছু বলেননি। কিন্তু কান উৎসবের রেড কার্পেটে ঐশ্বরিয়ার ‘ব্যতিক্রমী’ পোশাক নিয়ে মন্তব্য করেছেন বিবেক।

বিবেক লিখেছেন, ‘আপনারা কেউ কি ‘কস্টিউম স্লেভস’(পোশাক সামলানোর দাস)-এর কথা শুনেছেন? সাধারণত মহিলারাই এই পেশায় থাকেন, তবে এ ক্ষেত্রে অবশ্য এক জন পুরুষও রয়েছেন। ভারতেও প্রায় সব মহিলা তারকার সঙ্গে এদেরকে এখন দেখা যায়। আমরা কেন এ রকম মূর্খ এবং অত্যাচারী হয়ে যাচ্ছি? শুধু মাত্র এই ধরনের অস্বস্তিকর পোশাক পরবো বলে?’

টুইটে তিনি আরও লেখেন, ‘ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে আমি কিছু বলছি না। আমার প্রশ্ন ‘পোশাক সামলানোর চাকরবৃত্তি’-এর এই অদ্ভুত ধারণাটা নিয়ে। ঐশ্বরিয়া এর জন্য দায়ী নন, তিনি তো শুধু একজন নায়িকা, মডেল ও ফ্যাশন অ্যাম্বাসাডর।’

আর এতেই বিবেকের ওপরে চটেছেন উরফি। তিনি পাল্টা টুইট করে লেখেন, আমি জানতে চাই, কোন ফ্যাশন স্কুল থেকে আপনি ডিগ্রি নিয়ে এসেছেন? দেখে মনে হচ্ছে, ফ্যাশন সম্পর্কে আপনার অনেক জ্ঞান রয়েছে। ‘ফ্যাশন’ ছবিটির নির্মাতা আপনারই হওয়া উচিৎ ছিল।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কান উৎসবে আরিফিন শুভর প্রশংসায় নাসিরুদ্দিন শাহ্‌
কানে লাল বেনারসিতে মোহনীয় রূপে ভাবনা
হাতে প্লাস্টার নিয়ে কান উৎসবে ঐশ্বরিয়া
কানের লাল গালিচায় কুকুর
X
Fresh