• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আনুশকাকে মোদির 'বিশেষ আমন্ত্রণ'

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৭

পরিচ্ছন্নতা অভিযান ‘সোয়াচ্ছতা হি সেবা’ ক্যাম্পেইনে অংশ নেয়ার জন্য বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে বিশেষভাবে আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর কাছ থেকে এত বড় এক ক্যাম্পেইনের আমন্ত্রণ পেয়ে আনুশকাও নিজেকে গর্বিত মনে করছেন।

‘সোয়াচ ভারত’ মোদি সরকারের একটি পরিচ্ছন্নতা ক্যাম্পেইন। এ উদ্যোগেরই নতুন অভিযান ‘সোয়াচ্ছতা হি সেবা’। বলিউডের জনপ্রিয় তারকারা এর সঙ্গে যুক্ত রয়েছেন। এবার আনুশকা যুক্ত হচ্ছেন এই প্রচারণায়।

এছাড়া অভিযানে মালায়ালাম সুপারস্টার মোহনলালকেও আমন্ত্রণ জানিয়েছেন মোদি। ভারতীয় একাধিক সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, `আনুশকা শর্মাকে এক চিঠির মাধ্যমে ‘সোয়াচ্ছতা হি সেবা’ প্রচারণায় যোগ দিতে অনুরোধ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

প্রধানমন্ত্রীর কাছ থেকে এই আমন্ত্রণ পাবার পর আনুশকা বলেন, 'সোয়াচ ভারত অভিযানের অংশ হতে পেরে আমি ভীষণ গর্বিত। এখন ‘সোয়াচ্ছতা হি সেবা’-এর মতো মহৎ উদ্যোগেও আমার সেরাটা দেয়ার চেষ্টা করব।'

এদিকে, প্রধানমন্ত্রী নোরেন্দ্র মোদির ৬৭তম জন্মদিন ছিল গত রোববার। ভারতীয় তারকাদের অনেকেই মোদিকে শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস লিখেন।

আনুশকা শর্মা টুইটারে মোদিকে শুভেচ্ছা জানিয়ে লিখেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা। ধন্যবাদ স্যার, আমাকে ‘সোয়াচ্ছতা হি সেবা’ অভিযানে আমন্ত্রণ জানানোর জন্য।”

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh