• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

“আমার আছে তিন ‘ম’ তোমার কি আছে”

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৪

বিজ্ঞাপনচিত্র নির্মাণে দেশের জনপ্রিয় পরিচালক অমিতাভ রেজা ও আদনান আল রাজিব। দুজনই টিভি নাটক নির্মাণেও প্রশংসা কুড়িয়েছেন। গেলো রোযার ঈদে অমিতাভ রেজার পরিচালনায় ‘মার্চ মাসে শুটিং’ এবং আদনান আল রাজিবের পরিচালনায় ‘বিকেল বেলার পাখি’ দারুণ প্রশংসিত হয়েছে।

নাটক-বিজ্ঞাপনে সাফল্যের পর ‘আয়নাবাজি’ চলচ্চিত্র নির্মাণ করে সিনেমা হলেও ঝড় তুলেছেন অমিতাভ রেজা। এদিকে আদনান আল রাজিব প্রস্তুতি নিচ্ছেন সিনেমা নির্মাণের জন্য। বছর জুড়ে টিভি পর্দায় ঝড় তোলা বিজ্ঞাপনগুলো যে কজন নির্মাতার হাত ধরে পর্দায় আসে তাদের অন্যতম অমিতাভ রেজা ও আদনান আল রাজিব। এই দুই নির্মাতা এখন ব্যস্ত রয়েছেন বিজ্ঞাপন নির্মাণে। তাসকিন ও জান্নাতুল ফেরদৌস পিয়াকে নিয়ে ‘অ্যাপেক্স’ এর একটি বিজ্ঞাপন নির্মাণ করছেন আদনান আল রাজিব।

অন্যদিকে তিন লাক্স তারকা জাকিয়া বারী মম, মেহজাবিন চৌধুরী ও বিদ্যা সিনহা মিমকে নিয়ে অমিতাভ রেজা নির্মাণ করছেন লাক্সের নতুন বিজ্ঞাপন। মম, মেহজাবিন, মিম পৃথকভাবে লাক্সের বিজ্ঞাপনে মডেল হলেও এবারই প্রথম একসঙ্গে মডেল হয়েছেন তারা। তিন লাক্স তারকার মাঝে দারুণ একটা মিল রয়েছে। তিনজনেরই নামের আদ্যক্ষর ‘ম’ ।

‘ম’ আদ্যক্ষরের তিন তারকাকে নিয়ে নির্মাতা অমিতাভ রেজা তার ফেসবুক পাতায় লিখেন, “আমার আছে তিন ‘ম’ তোমার কি আছে”। এটি লিখে ট্যাগ করেন নির্মাতা আদনান আল রাজিবকে।

স্ট্যাটাসের জবাবে কমেন্ট বক্সে আদনান আল রাজিব লিখেছেন ‘আমার আছে জল (চোখে)’। দুই নির্মাতার এই মধুর বাক্যালাপ উপভোগ করছেন তাদের ভক্তরা।

অমিতাভ রেজা লাক্সের নতুন বিজ্ঞাপনের শুটিং করেন গেলো ১৬-১৮ সেপ্টেম্বর। অন্যদিকে ক্রিকেটার তাসকিন ও মডেল পিয়াকে নিয়ে আদনান আল রাজিব ‘অ্যাপেক্স’ এর বিজ্ঞাপনের শুটিং করেছেন ১৪-১৬ সেপ্টেম্বর। দুটো বিজ্ঞাপনই শীঘ্রই প্রচার শুরু হবে।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের ষষ্ঠ দিন আরটিভিতে যা দেখবেন
‘তাদের তো আসলেই আমার কথা শোনার মতো যোগ্যতা-ই নেই’
প্রতিবছর আমার জন্য রানী টাইপ ড্রেস নিয়ে আসতেন : ফারিন খান
এবার ঈদটা আমার জন্য বেশ কষ্টদায়ক : মিশা সওদাগর (ভিডিও)
X
Fresh