• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রথমবার এমি জিতলেন নিকোল কিডম্যান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৩৮

হলিউড তারকা নিকোল কিডম্যান এবার এমি অ্যাওয়ার্ড জিতলেন। এর আগে অস্কার, গোল্ডেন গ্লোব, বাফটা অ্যাওয়ার্ড জয় করলেও এমি অ্যাওয়ার্ড তার কাছে অধরাই ছিল। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত এই তারকা।

টিভি চ্যানেল এইচবিও’র ‘বিগ লিটল লাইস’লিমিটেড সিরিজে স্বামীর হাতে নির্যাতনের শিকার এক স্ত্রী ও মায়ের চরিত্রে অভিনয় করে প্রথমবার এমি পেলেন নিকোল কিডম্যান।

এই বিভাগে তার প্রতিযোগী ছিলেন ‘বিগ লিটল লাইস’এর অভিনেত্রী রিজ উইদারস্পুন। রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে টেলিভিশন অ্যাকাডেমি আয়োজিত জমকালো অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করা হয় ৬৯তম এমি অ্যাওয়ার্ডস বিজয়ীদের মধ্যে।

পুরস্কার হাতে নিকোল কিডম্যান বলেন, ‘টেলিভিশনের যেকোনো অনুষ্ঠানই বিনোদনমূলক হওয়ার পাশাপাশি সামাজিক বক্তব্যও থাকা লাগে। আমরা গৃহ নির্যাতনের দিকটি তুলে ধরেছি।’

তিনি আরো বলেন, ‘টেলিভিশন খুবই শক্তিশালী মাধ্যম। এর মধ্য দিয়ে আমরা আপনাদের পরিবারের অংশ হয়ে উঠেছি। তাই টেলিভিশনের মাধ্যমে সামাজিক বার্তা দেয়া সম্ভব হয়েছে।’

এই অভিনেত্রী মনে করেন, গৃহ নির্যাতন জটিল এক রোগ। এটি বাড়তে থাকে ধীরে ধীরে। সমাজে লজ্জা ও গোপনীয়তায় এই চিত্র আড়ালেই থেকে যায়। এই বিষয় নিয়ে আরো সচেতনতা তৈরি করা দরকার।

এদিকে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সমালোচনার মুখেও পড়েছেন এই অভিনেত্রী। পুরস্কার নিতে মঞ্চে ওঠার আগে ‘বিগ লিটল লাই’-এ স্বামীর চরিত্রে অভিনয় করা আলেক্সান্ডার স্কার্সগার্ডকে চুম্বন করেন। এ নিয়ে সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
হিলিতে প্রথমবার চাষ হচ্ছে কিনোয়া ও চিয়া সিড
ঈদ অনুষ্ঠানে প্রথমবার উপস্থাপনায় ইমরান
দেশে প্রথমবারের মতো চালু হলো ওমরাহ কার্ড
X
Fresh