• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এবার ট্রাফিক সার্জেন্ট ভাবনা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৮:০৭

ঢাকার রাস্তায় গাড়ি থামিয়ে কাগজপত্র দেখতে চাইছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। তার শরীরে ট্রাফিক সার্জেন্টের পোশাক। ভাবনা জানালেন, প্রথমবার ট্রাফিক পুলিশের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘তোমার হাত ধরবো বলে’ নামের একটি টেলিছবিতে ভাবনাকে দেখা যাবে এমন একটি চরিত্রে।

ভাবনা বলেন, ‘আমার জন্য ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্র এটি। ট্রাফিক পুলিশের পোশাক পড়ার পর নিজেকে পুরোপুরি ট্রাফিক পুলিশই মনে হয়েছে। রোদে-পুড়ে যখন শুটিং করেছি, তখন বুঝতে পেরেছি ট্রাফিক পুলিশ কতোটা পরিশ্রম করেন।’

নাটকের গল্পে দেখা যাবে- ট্রাফিক পুলিশ হিসেবে রাস্তায় গাড়ির কাগজ দেখতে গিয়ে এক তরুণের সঙ্গে ট্রাফিক সার্জেন্ট শম্পার পরিচয় হয়। তারপর তারা কফি শপে আড্ডা দেয়। শম্পা চরিত্রে অভিনয় করেছেন ভাবনা। তার বিপরীতে রয়েছেন সজল। ‘তোমার হাত ধরবো বলে’ রচনা ও পরিচালনা করছেন বিপ্লব পাল।

এদিকে আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে পরমব্রত-ভাবনা অভিনীত চলচ্চিত্র ‘ভয়ংকর সুন্দর’ এর প্রদর্শনী হচ্ছে। দুপুর ১২টা, বিকাল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় প্রদর্শনীগুলো অনুষ্ঠিত হচ্ছে।

মতি নন্দীর ‘জলের ঘূর্ণি ও বকবক’ গল্প অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন অনিমেষ আইচ। এতে কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন ভাবনা। ২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তির ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি গত ৪ আগস্ট সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

পরমব্রত-ভাবনা ছাড়াও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, খায়রুল আলম সবুজ, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, শিল্পী সরকার অপু, এ্যালেন শুভ্র। ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। চিত্রগ্রহণে খায়ের খন্দকার, নৃত্য পরিচালনায় সোহাগ ও কস্টিউম ডিজাইনার হিসেবে দায়িত্ব পালন করেন চিন্ময়ী গুপ্তা।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার জেলখানার অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন পরীমণি
মাতৃভাষা দিবস নিয়ে ভাবনার আবেগঘন পোস্ট
আমার কোনো প্রেমিক নেই, বিয়ে নিয়েও ভাবছি না
বইমেলায় ভাবনার ‘কাজের মেয়ে’
X
Fresh