• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

অনুশোচনায় ভুগছেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২৩, ০৯:১৮
কঙ্গনা রানাওয়াত
ফাইল ফটো

বলিপাড়ায় কঙ্গনা রানাওয়াত এখন সাফল্যের চূড়ায় থাকলেও, শুরুতে তার চলার পথ এতটা সহজ ছিল না। অনেক বাঁধা-বিপত্তি পেরিয়ে আজকের অবস্থানে এসেছেন তিনি। ক্যারিয়ারে ছোটখাটো ভুল সবারই হয়। আর সেই ভুলগুলোতেই এক সময় মানুষ অনুশোচনায় ভোগেন।

এমন কিছু ভুলে বর্তমানে ব্যাপক অনুশোচনায় ভুগছেন কঙ্গনা। তবে আইকনিক চরিত্রের কথা ভুলে গেলেও এ ধরনের চরিত্রকে ভোলেন না তাদের ভক্ত-অনুরাগীরা।

জানা গেছ, ‘লাইফ ইন এ মেট্রো’, ‘গ্যাংস্টার’, ‘ফ্যাশন’ সিনেমায় আইকনিক চরিত্রে অভিনয় করার পরেও তিনি ‘ডাবল ধামাল’ ও ‘রাস্কেল’ এর মতো সিনেমায় কাজ করেছিলেন।

কিন্তু কেন এমন সিনেমায় অভিনয় করেছিলেন? প্রায় সময়ই সেই প্রশ্নের সম্মুখীন হতে হয় কঙ্গনাকে। সম্প্রতি সেই কারণ জানালেন কঙ্গনা।

অভিনেত্রী বলেন, জীবনে অনেক সময় ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলে মানুষ। আমিও করেছিলাম এমন কিছু ভুল। অনেকেই বলবে যে সম্পূর্ন ভুল সিদ্ধান্ত ছিল। কিন্তু আমার কাছে সেগুলো ভুল না।

কঙ্গনা আরও বলেন, অনেকেই আমাকে প্রশ্ন করেন, কেন করেছি? এর থেকে অনেক ভালো সুযোগ পেতে। কিন্তু তখন আমার কাছে আর কোনো সুযোগ বা অপশনও ছিল না। আমার কাছে কোনো কাজই ছোট না। আমি যা টাকা পেয়েছিলাম, সেটা কাজে লাগিয়েছিলাম। সত্যিই সে সময় আমার কিছু করার ছিল না।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাঁতারের পোশাকে সৌদি আরবে নারীদের ফ্যাশন শো (ভিডিও)
যে কারণে গ্যাংস্টার সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল
চরফ্যাশনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ফ্যাশন ইনফ্লুয়েন্সার সুরভি আর নেই
X
Fresh