• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এমি অ্যাওয়ার্ডে প্রিয়াঙ্কার নাম ভুল উচ্চারণ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৪৮

গেলো কয়েক বছর ধরেই বিদেশে রয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন। জনপ্রিয়তাও পেয়েছেন। হাতে রয়েছে আরো কয়েকটি হলিউড ছবি।

অ্যাওয়ার্ড শো গুলিতেও নিয়মিত দেখা দেন। হলিউডের রেড কার্পেটে এখন বেশ পরিচিত নাম প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু পরিচিত এই নামই অ্যাওয়ার্ডের মঞ্চে ভুল উচ্চারণ করলেন বিদেশি উপস্থাপিকা।

আমেরিকান টেলিভিশনের প্রাইমটাইমের শো গুলির মধ্যে সেরাদের পুরস্কৃত করা হয় এমি অ্যাওয়ার্ডসের মঞ্চে। সেখানেই উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন অভিনেতা অ্যান্টনি অ্যান্ডারসন। ‘আউটস্ট্যান্ডিং ভ্যারাইটি টক সিরিজ’-এর সেরা বাছাইকে পুরস্কার দেওয়ার কথা ছিল দু’জনের।

যথাসময়ে মঞ্চে ডাক পড়ে দুই অভিনেতার। প্রথমে বলা হয় অ্যান্ডারসনের নাম। তারপরই উচ্চারণ করা হয় প্রিয়াঙ্কার নাম। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া না বলে সঞ্চালক তাকে প্রিয়াঙ্কা চোপপা বলে।

নামের ভুল উচ্চারণের পরও হাসিমুখেই মঞ্চে আসেন সাবেক এই বিশ্ব সুন্দরী। ঘোষণা করেন জয়ীর নাম। পুরস্কার প্রদানও করেন। এদিকে নায়িকা কিছু না বললেও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তার এই নাম বিভ্রাটের ভিডিও। আর তাতে বেশ চটেছেন অনলাইন ব্যবহারকারীরা। বিশেষ করে প্রিয়াঙ্কার অনুরাগীরা। অনেকেই ক্ষোভের প্রকাশ ঘটিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

এ নিয়ে প্রিয়াঙ্কার এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। নিজের রেড কার্পেটের ভিডিওটি অবশ্য ইনস্টাগ্রামে আপলোড করেছেন নায়িকা। সেখানে তাকে বেশ খোশ মেজাজেই দেখা গেছে। সংবাদ প্রতিদিন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh