• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রবাসে কেমন আছেন মাহিন?

এ এইচ মুরাদ

  ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৪০

হতে পারতেন তিনি এ সময়ের ব্যস্ত টিভি অভিনেত্রী কিংবা বড় পর্দার নায়িকা। তেমনটাই তো হবার কথা ছিল। একটা সময় নাটকে চুটিয়ে অভিনয় করেছেন। চলচ্চিত্রেও দেখা গেছে তাকে।

অথচ আজ শোবিজের ছেড়ে, দেশ ছেড়ে প্রবাসে তিনি। ফ্রান্সের প্যারিস নগরীতে বসবাস করছেন। সেখানে পড়াশোনা পাশাপাশি একটি পার্টটাইম চাকরি ও জুটিয়ে নিয়েছেন। বলছিলাম মাহিন সাবিন রাফির কথা। মাহিন নামেই পরিচিত তিনি।

রোববার সকালে আরটিভি অনলাইনের সঙ্গে কথা হয় মাহিনের। জানালেন তার অভিনয় ও অন্যান্য ভাবনার কথা।

মূলত মাহিনের বাবা ফ্রান্সের নাগরিক। আর সেই কারণেই তারও সেখানে যাওয়া। তিনি নিজেও সুন্দরের নগরী খ্যাত ফ্রান্সের নাগরিক হিসেবে স্বীকৃতি পেয়েছেন। মা ও ছোট ভাইও সেখানে চলে যাবার প্রস্তুতি নিচ্ছেন।

তবে কি পরিবারে সবার সাথে সেখানেই স্থায়ী হচ্ছেন মাহিন। শোবিজকে কি একেবারেই গুড বাই টাটা? মাহিন জানালেন, এখনই মিডিয়া ছেড়ে দেয়ার ইচ্ছে নেই তার। দেশে ফিরেই আবারো লাইট-ক্যামেরা অ্যাকশনের জগতে নিজেকে ব্যস্ত করে তুলতে চান। দেশ এবং মিডিয়া দুটোকেই ভীষণ মিস করেন তিনি।

এবার নতুন একটা সিদ্ধান্ত নিয়েছেন এ অভিনেত্রী। দেশে ফিরে চলচ্চিত্রে কাজ করতে চান। এখনো অনেক নির্মাতাদের সঙ্গে যোগাযোগ রয়েছে মাহিনের। তারাও চান মাহিন আবার ফিরে আসুক তার ভালোবাসার জায়গা অভিনয়ে।

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে মাহিন বলেন, আমি ভালো একজন মানুষ হয়ে বাঁচতে চাই। এছাড়াও লেখক হবার ইচ্ছে রয়েছে।

কথা বলতে বলতে অনেকটা সময় পেরিয়ে গেছে। মাহিনকে এবার অফিসে যেতে হবে। বিদায় নিলেন তার আগে আরটিভি অনলাইনকে খোঁজ খবর নেয়ার জন্য ধন্যবাদ জানালেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh