• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পুরুষ সহকর্মীকে যৌন হেনস্থা করলেন রিয়া সেন!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৪০

তার বিরুদ্ধে কঠিন অভিযোগ উঠেছে। কলকাতা ও বলিউডের আলোচিত অভিনেত্রী রিয়া সেন তার পুরুষ সহকর্মীকে যৌন হেনস্থা করেছেন। ঘটনাটি সত্যি হলেও এ নিয়ে কোনো অভিযোগ দায়ের হয়নি। তবে যা ঘটেছে তাকে যৌন হেনস্থাই মনে করছে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

স্থান রিয়ার মুক্তি প্রতীক্ষিত ছবি ‘রাগিণী এম এম এস ২.২’র শুটিং ফ্লোর। সদ্য ফাঁস হয়েছে ওই ওয়েব সিরিজে রিয়ার একটি হট ভিডিও। যদিও ভিডিও ফাঁস হওয়াকে অনেকেই মনে করছেন পাবলিসিটি স্টান্ট।

আর ওই ভিডিওতে রিয়ার সঙ্গে দেখা গিয়েছে নিশান্ত মালকানিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিশান্ত জানিয়েছেন, রিয়ার সঙ্গে তার শুটিংয়ের অভিজ্ঞতা। নিশান্তের মতে, এক সময়ের ক্রাশ রিয়ার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা তার কাছে এক দুরন্ত অভিজ্ঞতা। কিন্তু ওই শুটিংয়েই নাকি একটু অন্যরকম ঘটনাও ঘটে। কী সেটা?

নিশান্তের ভাষ্য, লাভ মেকিং সিন শুটিংয়ের আগে রিয়া বলেছিল দোস্তানা ২-এ যেভাবে জন আব্রাহাম প্যান্ট নামিয়েছিল আমার নাকি তেমন করা উচিত। আমি তখন ওকে সিরিয়াসলি নিয়েছিলাম না।

কিন্তু শটের সময় রিয়া হঠাৎ আমার প্যান্ট টেনে নামিয়ে দেয়। সে সময় আমি চমকে গিয়ে বলেছিলাম, আরে কী করছ! অন্তত যা করছ তার আগে বলবে তো! উত্তরে রিয়া জানিয়েছিলেন, নিশান্তের অসাধারণ ফিগার। আর মেয়েরা তাকে এভাবে দেখতে পছন্দ করবেন!

আগে থেকে না বলে হঠাৎ শুটিংয়ে নিশান্তের প্যান্ট টেনে নামিয়ে দেওয়ায় রিয়া তাকে যৌন হেনস্থা করেছেন বলেই মনে করছে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। তবে নিশান্ত এ নিয়ে এখনো পর্যন্ত কোনো অভিযোগ জানাননি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh