• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

একী বললেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪৯

তার নিশানায় কখনো বলিউডের নায়ক হৃত্বিক আবারো কখনো খল-অভিনেতা আদিত্য পাঞ্চোলি। কখনো আবার পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি। বিস্ফোরক মন্তব্যে কদিন ধরেই শিরোনামে শুধুই কুইন খ্যাত কঙ্গনা। অনেকেই বাহবা দিচ্ছে কেউবা নিন্দা জানাচ্ছেন। কিন্তু থেমে যাবার পাত্রী নন কঙ্গনা। সব বিদ্বেষের মুখে চুনকালি দিয়ে লড়াইটা চালিয়ে যাচ্ছেন একাই। ফের বিস্ফোরক মন্তব্যে করলেন তিনি।

বারবার তার নিশানায় পুরুষই কেন, তবে কি তিনি পুরুষ-বিদ্বেষী? জবাবে কঙ্গনা বলেন, আমি পুরুষ বিদ্বেষী নই। বরং, আমার মেয়ের থেকে ছেলে বন্ধুর সংখ্যা অনেক বেশি। কবে যে ফেমিনিস্ট হয়ে গেলাম জানি না। আমাদের সমাজে লিঙ্গ বৈষম্য আছে। একজন আর একজনকে ছোট করে দেখে। এসব দেখে অবাক লাগে।

তিনি আরো জানান, তিনি নারীবাদী নন। কারণ তার মনে হয় নারীবাদ আসলে যেন একটা অসুখের ওষুধ হিসেবে কাজ করে। অর্থাৎ এটা যেন একটা সান্ত্বনা। পাশাপাশি, টেনে আনেন যৌনতার প্রসঙ্গ। তার ভাষ্য, এমন অনেক বিষয় আছে যেগুলি ছেলেরা করলে দোষ নেই। মেয়েরা করলে সমাজ আঙুল তুলবে। যেমন যৌনতা। মেয়েদের সব সময় গ্ল্যামার জগৎ থেকে দূরে রাখা হয়। আর মেয়েদের জন্য যৌনতা একটা খারাপ বিষয়। এরকমটাই ভাবা হয়। আর ছেলেদের কাছে সেক্স করাটা মজা।

এদিকে কিছুদিন আগেই একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে গিয়ে কঙ্গনা ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছু মন্তব্য করেন। যার রেশ এখনো চলছে। অভিনয় করা ছেড়ে দেওয়ার পর কী করতে চান বলিউড ‘কুইন’?

এমন প্রশ্নের জবাবে কঙ্গনা বলেন, অভিনয় করা ছেড়ে দেওয়ার পর জীবনের অন্য একটি পর্যায়ে যেতে পারব। বলিউড ছেড়ে দেওয়ার পর আমি একজন লেখিকা হয়ে যেতে পারি। কিংবা ছবি পরিচালনা করতে পারি। আবার জৈব চাষও করতে পারি। মানালিতে একটা সুন্দর বাড়িও বানিয়েছি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কঙ্গনা-আলিয়া বিতর্কে বিস্ফোরক মন্তব্য রণদীপের
নির্বাচনের প্রচারণায় ভিন্ন এক কঙ্গনা
কঙ্গনাকে ‘যৌনকর্মী’ বলে সম্বোধন, বিপাকে কংগ্রেস নেত্রী
অবশেষে নির্বাচনের টিকিট পেলেন কঙ্গনা
X
Fresh