• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিরতি শেষে আবারো ‘দ্য কপিল শর্মা শো’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১৩:০২

ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা দুশ্চিন্তা ও উচ্চ রক্তচাপ থেকে মুক্তির জন্য বিরতিতে রয়েছেন। এখন বেঙ্গালুরুতে আয়ুর্বেদিক চিকিৎসা নিচ্ছেন তিনি। কয়েক সপ্তাহ আগে তার ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাওয়ার ঘোষণা শুনে হতাশ হয়েছিলেন দর্শকরা।

সে সময় সনি এন্টারটেইনমেন্ট চ্যানেল প্রতিশ্রুতি দিয়েছিল, নতুন পর্ব নিয়ে শিগগিরই কপিল শর্মা ফিরবেন। চিকিৎসকের পরামর্শে এ মাস পুরোটাই বিশ্রামে থাকছেন কপিল শর্মা। অক্টোবরে এ তারকাকে নিয়ে ‘দ্য কপিল শর্মা শো’র শুটিং শুরু হবে। শোনা যাচ্ছে, কপিল শর্মা এখন পুরোপুরি ফিট। অক্টোবরের প্রথম সপ্তাহে তিনি বেঙ্গালুরু থেকে ফিরবেন। তারপরেই শুরু হবে কাজ।

এর আগে কপিল শর্মার অসুস্থতার কারণে শাহরুখ খান, অজয় দেবগণসহ বেশ কয়েকজন তারকাকে শুটিং না করেই ‘দ্য কপিল শর্মা শো’র সেট ছেড়ে চলে যেতে হয়েছে। এ কারণে তিনি সুস্থ না হওয়া পর্যন্ত অনুষ্ঠানটি বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় চ্যানেলটি।

বিরতির আগে কপিল শর্মা বলেছিলেন, ‘আমি বিরতি নিচ্ছি। কিছুদিন ধরে শরীরটা ভালো যাচ্ছে না। এটা সবার ক্ষেত্রেই হতে পারে। আমরা সবাই অসুস্থ হই। আগে রোগব্যাধিকে তেমন একটা পাত্তা দিতাম না। টানা কাজ করেছি। এ কারণেই ভীষণ দুর্বল হয়ে পড়েছি। চিকিৎসকরা আমাকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। টিভি চ্যানেলও আমাকে সহায়তা করছেন। শিগগিরই পুরোদমে ফিরে আসবো।’

অন্যদিকে বাগদত্তা গিন্নি চাত্রাতের সঙ্গে কপিল শর্মার বিচ্ছেদ হয়ে যাওয়ার খবর ছড়িয়েছে। কিন্তু এই কমেডিয়ানের ঘনিষ্ঠ বন্ধু দীনের কুমার জানান, এটা স্রেফ গুজব। চলতি বছরেই তারা বিয়ের পিঁড়িতে বসবেন বলেও নিশ্চিত করেন ওই বন্ধু। কারো কারো মতে, এই গুঞ্জন কপিলের মুক্তি প্রতীক্ষিত ‘ফিরাঙ্গি’ ছবির প্রচারণার অংশ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh