• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বান্ধবীর কিডনি নিয়ে বেঁচে আছেন সেলেনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৫৩

জনপ্রিয় পপ তারকা সেলেনা গোমেজ। জাস্টিন বিবারের সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙার পর মানসিকভাবে বেশ ভেঙে পড়েছিলেন তিনি। বেশ কষ্টে নিজেকে সামলে নতুন করে গানে মনোনিবেশ করেছিলেন।

সম্প্রতি তার নতুন মিউজিক ভিডিও তৈরি হলেও এর প্রচারে সেলেনাকে দেখা যায়নি। তখন বিষয়টি নিয়ে প্রশ্ন তৈরি হয় তার ভক্তদের মনে।

তবে তাদের সব প্রশ্নের উত্তর সম্প্রতি এক ছবিতেই দিলেন সেলেনা। হাসপাতালের বিছানায় শোয়া অবস্থার একটি ছবি গতকাল বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এ সঙ্গীতশিল্পী।

পোস্টে লিখেছেন ‘হ্যান্ড অব মাইসেলফ’। সেলেনা গোমেজ জানান, তিনি কিডনি প্রতিস্থাপনের ধাক্কা কাটিয়ে ওঠার চেষ্টা করছেন।

লুপাস রোগে আক্রান্ত এ তারকা কিছুদিন আগে কিডনি প্রতিস্থাপন করেছেন। কিন্তু বিষয়টি তেমন কাউকে জানান নি সেলেনা। আর তাকে কিডনি দিয়েছেন তারই ঘনিষ্ঠ বান্ধবী ফ্রান্সিয়া রাইসা।

রাইসা নিজেও একজন অভিনেত্রী। ‘দ্য সিক্রেট লাইফ অব দ্য আমেরিকান টিনএজার’ সিনেমায় অভিনয়ের জন্য তিনি খ্যাতি কুড়িয়েছেন।

এদিকে বান্ধবীর প্রতি কৃতজ্ঞতার কথা জানাতে ভোলেননি সেলেনা। তিনি বলেন, ‘আমর সুন্দর মনের বান্ধবী রাইসাকে কিভাবে ধন্যবাদ জানাবো সেই ভাষা জানা নেই। সে আমাকে সর্বোচ্চ উপহারটুকু দিয়েছে, আমার জন্য তার কিডনি উৎসর্গ করেছে। আমি তাই অসম্ভব ভাগ্যবতী। তোমাকে খুব ভালোবাসি বোন।’

ইনস্টাগ্রামে সেলেনার ওই ছবি পোস্ট করার পর ১০ ঘণ্টায় ৬৩ লাখ ৫১ হাজার লাইক পড়েছে। এর আগে ২০১৫ সালে এক সাক্ষাৎকারে সেলেনা জানিয়েছিলেন, তিনি লুপাস রোগে আক্রান্ত। এ জন্য ২০১৩ সালে তাকে কেমোথেরাপি নিতে হয়েছে।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গানের ক্যারিয়ারে ইতি টানছেন সেলেনা গোমেজ
X
Fresh