• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

‘লিডার, আমিই বাংলাদেশ’ দেশব্যাপী উন্মাদনা সৃষ্টি করেছে : বুবলী (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ এপ্রিল ২০২৩, ১১:১৯
বুবলী
ছবি : সংগৃহীত

ঈদে মুক্তি পেয়েছে শাকিব-বুবলী অভিনীত সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। ইতোমধ্যে দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে এই সিনেমা । সম্প্রতি সিনেমাটি দেখতে কুষ্টিয়ায় হল পরিদর্শনে যান চিত্রনায়িকা বুবলী এবং কলাকুশলীরা। এ সময় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সিনেমার বিষয়ে কথা বলেন নায়িকা।

বুবলী বলেন, প্রথমে আমার প্রিয় কুষ্টিয়াবাসীকে ধন্যবাদ এবং সালাম জানাই। ঈদ মোবারক সবাইকে। আমরা সবসময় বলে থাকি আমাদের সংস্কৃতি এবং ভালোবাসার একটি জেলা কুষ্টিয়া। আমি যতদূর জানি, এখানে অনেকগুলো সিনেমা হল দীর্ঘদিন ধরে বন্ধ ছিল। এই যে নতুন একটি সিনেমা হল খোলা হয়েছে এবং সেখানে আমরা অংশ নিতে পেরে ভীষণ কৃতজ্ঞ।

অভিনেত্রী আরও বলেন, ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটি দেশব্যাপী যে উন্মাদনা সৃষ্টি করেছে, যে ভালোবাসা এর মাধ্যমে পাচ্ছি, আসলে সেই ভালোবাসাটা সবার সঙ্গে ভাগাভাগি করতেই আমরা কুষ্টিয়া এসেছি। আমার অনেক ভালো লাগছে এখানে এসে।

বুবলী বলেন, আজ আমি একা এখানে আসিনি, আমার সঙ্গে আরটিভির পুরো টিম রয়েছে। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, আরটিভির সিইও এবং চলচ্চিত্রটির প্রযোজক শ্রদ্ধেয় সৈয়দ আশিক রহমান ভাই আছেন। এমপি মহোদয় জজ ভাই, উপজেলা চেয়ারম্যান আতা ভাই এবং সিনেমার নির্মাতা তপু ভাই আছেন।

চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, এই চলচচ্চিত্রের মাধ্যমে আমরা একটি সুন্দর বাংলাদেশ গড়ে তুলতে চাই। আশা করছি আপনারা সবাই এটি উপভোগ করবেন। সেই সঙ্গে এই সিনেমা নির্মাণের সঙ্গে যারা জড়িত ছিল এবং আমাদেরকে যারা সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা।

প্রসঙ্গত, সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব খান-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। সিনেমাটির ডিস্ট্রিবিউশন করছে টিওটি ফিল্মস।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের পরিবারের অভিযোগ নিয়ে মুখ খুললেন বুবলী
শাকিব-অপুর বিয়ের কাজিকে লুকিয়ে রাখার রহস্য প্রকাশ্যে
ফের শাকিবের বিয়ের জন্য পাত্রী খুঁজছে পরিবার!
শাকিবের সঙ্গে বিয়ের গোপন তথ্য ফাঁস করলেন অপু বিশ্বাস
X
Fresh