• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

তাসকিনের সঙ্গী পিয়া

পাভেল রহমান

  ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৪৭

মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া ও ক্রিকেটার তাসকিনকে এবার একসঙ্গে দেখা যাবে বিজ্ঞাপনচিত্রে। অ্যাপেক্সের মডেল হয়েছেন দুই ভুবনের দুই তারকা। বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করছেন আদনান আল রাজিব।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে(এফডিসি) আজ বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) থেকে বিজ্ঞাপনটির শুটিং শুরু হয়েছে, চলবে টানা তিন দিন। প্রথমবার তাসকিনের সঙ্গে জুটি হয়েছেন পিয়া।

এদিকে আজ(১৪ সেপ্টেম্বর) রাত ৮টায় র‍্যাম্পের মঞ্চে হাঁটতে দেখা যাবে মডেলিংয়ে আন্তর্জাতিক খ্যাতি পাওয়া এই তারকাকে। ঢাকার লা মেরিডিয়ান হোটেলে একটি ফ্যাশান শো’র স্টেজে দেখা যাবে তাকে। এই ফ্যাশান শো ডিজাইন করেছেন শ্রীলংকান ডিজাইনার সিলভারিন।

২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে শোবিজে পরিচিত হয়ে উঠেন পিয়া। এরপর মডেলিং, সিনেমা এবং নাটকে অভিনয়ের মাধ্যমে তারকাখ্যাতি অর্জন করেছেন। আন্তর্জাতিক অঙ্গনে মডেল হিসেবে রয়েছে তার ব্যাপক পরিচিতি।

জার্মানীর টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড, সাউথ কোরিয়ার মিস ইউনিভার্সিটি ২০১১ ও মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল ২০১৩ এ অংশ নিয়েছেন তিনি। ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’ প্রচ্ছদে ছাপা হয়েছে পিয়ার ছবি।

মডেল হিসেবে শোবিজে পথচলা শুরু হলেও পরবর্তীতে টিভি নাটকে, সিনেমায় অভিনয় করেন তিনি। টিভি পর্দায় পিয়ার অভিনয় শুরু হয় পার্থ সরকারের পরিচালনায় ‘টু বি অর নট টু বি’ টেলিছবির মাধ্যমে।

রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ চলচ্চিত্রে অভিনয় করে নজর কাড়েন। এছাড়া প্রবাসী প্রেম, দ্য স্টোরি অব সামারা সিনেমায় অভিনয় করেছেন তিনি।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাসকিনের বলে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আল-আমিন
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
সেঞ্চুরির দ্বারপ্রান্তে তাসকিন
দ্বিতীয় ওয়ানডেতে নিজের লক্ষ্য জানালেন তাসকিন
X
Fresh