• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রাখির অশ্লীল আচরণে চটেছেন নেটিজেনরা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ এপ্রিল ২০২৩, ১৫:১৭
রাখি সাওয়ান্ত

বলিউডের আলোচিত নাম রাখি সাওয়ান্ত। কিছুদিন পরপর বিতর্কিত কাজ কিংবা মন্তব্যে লাইমলাইটে আসাটা তার রুটিনে পরিণত হয়েছে। নিজেকে খবরের শিরোনামে রাখতে সিদ্ধহস্ত তিনি।

এবার ফের আলোচনায় এসেছেন বলিউডের মিরচি গার্ল। তার উদ্ভট সব কর্মকাণ্ডে বিরক্ত নেটিজেনরা। তবে এবার এমন আক কাজ করে বসলেন যা দেখে রাগে অগ্নিশর্মা হয়ে রীতিমতো তুলোধোনা করছে অন্তর্জালে।

সোমবার (২৪ এপ্রিল) কালো টি-শার্ট আর নীল ট্র্যাক প্যান্টে রাখির দেখা মিলল মুম্বাইয়ের রাস্তায়। খোলা চুল নিয়ে কিছুক্ষণ ‘রং-তামাশা’ করেন মিডিয়ার সামনে। এরপর হঠাৎই প্যান্ট নামিয়ে টি শার্ট তুলে দেখান কোমরের খাঁজের নিচের অংশে থাকা পিস্তলের ট্যাটু। বললেন, ‘উরফির ওখানে বন্দুক, আমার এখানে’।

রাখির ওই ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। আর তা দেখে রেগে আগুন সবাই। ভিডিওটির মন্তব্যের ঘরে ক্ষোভ প্রকাশ করেছেন তারা।

একজন লিখেছেন, ‘জেল থেকে বেরিয়ে আদিল তোকে এই বন্দুক দিয়েই গুলি করবে। আর কদিন দাঁড়িয়ে যা’।

এক নেটিজেন লিখেছেন, ‘এই যে ফতিমা হয়ে ঘুরছিলে, বোরকা পরছিলে, নামাজ পড়ছিলে, সেসব নাটক শেষ, এবার কোন নাটক শুরু হবে তাহলে?’ তৃতীয়জনের মতো, ‘মিডিয়া কিছু ভিউয়ের আশায় এদের মতো মানুষগুলোকে প্রচার দেয়। আর এরাও যা ইচ্ছে তাই করে। জঘন্য একেবারে।’

প্রসঙ্গত, দীর্ঘদিনের প্রেমিক আদিল আলি দুরানিকে বিয়ে করেছিলেন রাখি। স্বামীয় ইচ্ছায় হিন্দু ধর্ম ত্যাগ করে গ্রহণ করেন ইসলাম ধর্ম। কিন্তু এই সংসারও এখন খাদের কিনারায় পা দোলাচ্ছে। স্বামী আদিলও এখন কারাগারে। স্বামী ও সংসারের জন্য কিছুদিন কন্নাকাটি করলেও এখন ফিরেছেন স্বরূপে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে রাখি সাওয়ান্ত 
জামিন বাতিল, রাখিকে আত্মসমর্পণের নির্দেশ আদালতের
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
যে স্বার্থে রাখিকে বিয়ে করেছিলেন আদিল
X
Fresh