• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গ্যাংস্টার হতে চেয়েছিলেন অর্জুন রামপাল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ সেপ্টেম্বর ২০১৭, ১৮:০০

বলিউড অভিনেতা অর্জুন রামপাল ‘আমি গ্যাংস্টার হতেই চেয়েছিলাম’ হঠাৎ এমন মন্তব্য করে আলোচনায় এসেছে৷ সিনেমা পর্দায় তার ব্যস্ততা নেই সেকারণে কি এমন মন্তব্য। অনেকের মনেই বাসা বাঁধতে পারে এ ধরনের ভাবনা চিন্তা৷

তবে না, তেমন কিছু নয়, আসলে তিনি গ্যাংস্টার চরিত্রে অভিনয় করতে সাচ্ছন্দ্য বোধ করেন অর্জুন রামপাল। যার দরুণ এমন মন্তব্য করেছেন তিনি৷

শিগগিরই এ অভিনেতাকে ড্যাডি সিনেমায় ‘অরুণ গোয়লি’ নামে রিল লাইফ ডন চরিত্রে পর্দায় পেতে চলেছেন দর্শকরা। অর্জুন রামপাল জানান, থার্ডওয়ার্ল্ড নিজেকে এক্সপ্লোর করার জন্য সবচেয়ে আদর্শ জায়গা, অন্তত দর্শকের কাছে বেশ এক্সাইটিং, অভিনেতা হিসাবে আমি এ চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। আমাকে যখন ‘আর্জুন গোয়ালি’ আর্শীবাদ করছিলেন সেসময় আমি বেশ খুশি হয়েছিলাম….আমি সবসময় গ্যাংস্টার হতে চেয়েছিলাম।

কেন বার বার গ্যাংস্টারই হতে চান তিনি? জবাবে এ অভিনেতা বলেন, আমাদের সবার মধ্যেই সুপ্ত গ্যাংস্টার লুকিয়ে আছে, বিশেষ করে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমরা সবাই কোনো না কোনোভাবে গ্যাংস্টার!
অর্জুনের ভাষ্য, সকলেই জানে আন্ডারওয়ার্ল্ডের অস্তিত্বের কথা। অথচ এর মানে এই নয় যে সবাই সেখানে যোগ দিতে চান।

শুক্রবার মুক্তি পেতে চলেছে ড্যাডি৷ ‘ড্যাডি’ ছবিতে অর্জুন রামপালকে ৫০-৬০ দশকের রাজনীতিতে গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে। খবর কলকাতা 24x7।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh