• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

প্রিয়াঙ্কার সামনে নতুন চ্যালেঞ্জ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ সেপ্টেম্বর ২০১৭, ১৬:১৪

হলিউডের নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। রোমান্টিক, কমেডি ধাঁচের এই ছবির নাম ‘ইজেন্ট ইট রোমান্টিক’। ছবিটির জন্য নিজের ফিগার ঠিক করতে হবে তাকে। এর জন্য জিমে ছুটছেন এই তারকা। তাকে ‘সিক্স প্যাক’-এ দেখতে চান পরিচালক।

প্রিয়াঙ্কা নিজেকে প্রস্তুত করছেন। নিয়মিত জিম ইন্সট্রাকটরের পরামর্শ মেনে চলছেন। ভারতীয় একাধিক সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, প্রিয়াঙ্কা সিক্স প্যাকের জন্য খুবই সিরিয়াস। পরিচালক তাকে যেভাবে চাইছেন সেভাবেই নিজেকে প্রস্তুত করে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি।

ছবিটিতে প্রিয়াঙ্কা অভিনয় করবেন একজন জিম ইন্সট্রাকটরের চরিত্রে। এই ছবিতে মূল চরিত্রে অভিনয় করবেন রেবেল উইলসন। প্রিয়াঙ্কাকে দেখা যাবে পার্শ্ব চরিত্রে। তবুও অভিনয়ে চেষ্টার কোনো ঘাটতি রাখতে চান না এ নায়িকা।

এই বলিউড তারকা এখন স্থায়ীভাবেই যেন হলিউডে আসন গড়ে নিয়েছেন। কিছুদিন আগে ভারতে ঘুরে গেছেন। কিন্তু বছরের পুরোটা সময় থাকছেন যুক্তরাষ্ট্রে। বলিউডের সিনেমার চাইতে হলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান। এমনটাই মনে করছেন তার ভক্তরা।

হলিউডে এবার নতুন অভিযানে প্রিয়াঙ্কাকে অন্যরূপেই দেখতে চাইবেন তার ভক্তরা। প্রিয়াঙ্কাও নিজের পুরো সামর্থ নিয়ে চেষ্টা করে যাচ্ছেন। এখন দেখার অপেক্ষা সিক্স প্যাকে কেমন লাগে প্রিয়াঙ্কাকে?

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh