• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বানভাসিদের ত্রাণ দিলেন ওমর সানী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩৩

চিত্রনায়ক ওমর সানী বানভাসিদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন। শুক্রবার টাঙ্গাইল সদর ও বাসাইল উপজেলায় ত্রাণ নিয়ে গিয়েছিলেন তিনি। এদিন দুপুরে নব্বইয়ের দশকের সাড়া জাগানো এ নায়কের হাত থেকে ত্রাণ গ্রহণ করেন দুর্গতরা।

ওমর সানী বলেন, বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলাম। এ সময় আমার সঙ্গে ছিলেন জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর ও ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

তিনি আরো বলেন, আপনারা সবাই দোয়া করবেন আমি যেন সব সময় সমাজ সেবা করতে পারি ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি। আপনারাও সব সময় আমার পাশে থাকবেন।

ওমর সানী জয়যাত্রা ফাউন্ডেশনের শুভেচ্ছাদূত হিসেবে বাসাইল উপজেলার ফুলকী ইউনিয়নের জশিহাটী, আইসড়া, ময়থা চড়পাড়া ও একঢালা এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এরপর বিকালে টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের শিবপুর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, আলু ও লবণ তুলে দেন তিনি।

এ সময় প্রিয় তারকাকে সামনে পেয়ে কষ্টের মাঝেও অনেকের মধ্যে উচ্ছ্বাস দেখা যায়।

সম্প্রতি এ নায়ক উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবির শুটিংয়ে অংশ নেন। ছবিতে তার বিপরীতে রয়েছেন মৌসুমী। এ ছবির প্রধান দুটো চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় নায়ক শাকিব খান ও বিদ্যা সিনহা মিম।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে ভালো নেই ওমর সানী
‘ডেডবডি’র ট্রেলারেই উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
ঝড়ে লণ্ডভণ্ড ওমর সানীর ‘চাপওয়ালা’
মুক্তির অনুমতি পেল ‘ডেডবডি’
X
Fresh