• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এবার কঙ্গনার বিরুদ্ধে আইনি নোটিস!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ সেপ্টেম্বর ২০১৭, ১২:৩৬

বলিউড অভিনেতা হৃতিকের সঙ্গে জটিলতায় জড়িয়ে অনেকের ওপরই ভার চাপিয়েছেন কঙ্গনা রানাউত। এবার তারই খেসারত দিতে হতে পারে তাকে। মুম্বাই রিজিওনাল মহিলা কংগ্রেসের জেনারেল সেক্রেটারি গুরপ্রীত কৌর চড্ডা তার বিরুদ্ধে আইনি নোটিস পাঠানোর কথা ভাবছেন। আর কঙ্গনার দেয়া সাক্ষাৎকার নিয়েই এ ঝামেলার সূত্রপাত। খবর এবেলা।

মহারাষ্ট্রের মহিলা কমিশনের চেয়ারপার্সন বলে কঙ্গনা যে ‘গুরমিত চড্ডা’র রেফারেন্স দিয়েছিলেন, তিনি আসলে গুরপ্রীত। তিনিই এখন আইনি নোটিস পাঠানোর কথা ভাবছেন কঙ্গনাকে।

তিনি বলেন, অন্তত আমার নামটা ঠিক করে বলতে পারতেন কঙ্গনা! আর হৃতিক-কঙ্গনার লড়াইয়ের মাঝে বিশ্রীভাবে আমাকে জড়ানো হয়েছে। এর জন্য কঙ্গনাকে নোটিস পাঠানোর কথা ভাবছি আমি।

কঙ্গনার বক্তব্য ছিল, মহিলা কমিশনের পক্ষ থেকে তার অভিযোগ নিতে চাওয়া হয়নি। কারণ গুরপ্রীত নাকি রোশনদের ঘনিষ্ঠ। এদিকে গুরপ্রীতের বক্তব্য, তিনি কঙ্গনা এবং তার বোন রঙ্গোলিকে বলেছিলেন, পুরো ব্যাপারটা নিয়ে অফিশিয়ালি এগোতে।

এদিকে রাকেশ রোশন গুরপ্রীতকে বলেন, কঙ্গনা ক্ষমা চাইলে তবেই তারা ব্যাপারটা নিয়ে কথা বলতে রাজি। এর পরেই গুরপ্রীতের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন রঙ্গোলি।

কঙ্গনা রানাউতের সাক্ষাৎকারে হৃতিক রোশনের বিরুদ্ধে মন্তব্য নিয়ে তুমুল হইচইয়ের মাঝে ফারহা খান, সোনা মহাপাত্রের মতো অনেকেই কঙ্গনার বিরুদ্ধে মুখ খুলেছেন।

ফারহা বলেছেন, নারী হওয়ার সুযোগ নিয়ে কঙ্গনা বারংবার যে আচরণ করছেন, তা ভীষণ নিন্দনীয়। ভাবুন, এই কথাগুলো কোনো পুরুষ কোনো নারীর বিরুদ্ধে বললে তার কী দশা হতো এতদিনে!

গায়িকা সোনা মহাপাত্র কঙ্গনার বিরুদ্ধে মুখ খোলায়, তাকে নারীজাতির কলঙ্ক বলে অপমান করেছেন রঙ্গোলি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বলিউডের অনেক তারকা অবৈধ কাজ করেন’
মন্দির ঝাড়ু দিয়েও কটাক্ষের মুখে কঙ্গনা
এবার বিদেশির প্রেমে মজলেন কঙ্গনা
কঙ্গনাকে গুলি করে মেরে ফেলতে চেয়েছিলেন তার বাবা
X
Fresh