• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘সিক্রেট সুপারস্টার’র দ্বিতীয় গান প্রকাশ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ সেপ্টেম্বর ২০১৭, ১৯:২২

মিস্টার পারফেকশনিস্ট আমির খান অভিনীত ও প্রযোজিত ছবি ‘সিক্রেট সুপারস্টার’ আসছে ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে। এ উপলক্ষে ছবিটির দ্বিতীয় গান ‘মেরি পেয়ারি আম্মি’ আজ (শুক্রবার) ইউটিউবে প্রকাশিত হয়েছে।

গানটিতে কণ্ঠ দিয়েছেন মেঘনা মিশ্রা, লিখেছেন কাউসার মুনির ও সঙ্গীতায়োজন করেছেন অমিত ত্রিবেদি। ‘দঙ্গল’ ছবির আকাশছোঁয়া সাফল্যের পর এ ছবি নিয়েও উচ্চাশা রয়েছে আমির ভক্তদের।

‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে ১৪ বছরের একটি মেয়ের স্বপ্নপূরণের গল্প দেখা যাবে। আর এই মেয়ের স্বপ্নপূরণের সারথি হিসেবে থাকবেন আমির খান। মুসলিম পরিবারের একটি মেয়ে সঙ্গীতশিল্পী হতে চায়। গান করতে চায় মঞ্চ ও চলচ্চিত্রে। মেয়েটির এই স্বপ্নপূরণে মা সঙ্গে থাকলেও বাবা বাধা দেন।

গানপাগল মেয়েটি তখন বোরখায় নিজেকে লুকিয়ে ইউটিউবে গানের ভিডিও আপলোড করে। একটা সময় সে ইউটিউব তারকা হয়ে ওঠে। তখন আমির খানের নজরে আসে মেয়েটি। তার ভিডিও আমির খান শেয়ার করে। তার ভিডিও দেখতে মানুষকে উৎসাহিত করে। তারপর মেয়েটিকে স্বপ্নপূরণে সাহায্যের হাত বাড়িয়ে দেয় আমির খান। এই ছবিতে আমির খানকে ক্যামিও চরিত্রে দেখা যাবে।

অদভেদ চন্দন পরিচালিত ছবিটিতে আমির খান ছাড়াও অভিনয় করেছেন ‘দঙ্গল’খ্যাত কন্যা জায়রা ওয়াসিম। ‘দঙ্গল’ ছবিতে অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়েছিলেন জায়রা।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh