• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

জানতাম এমন গুঞ্জন হবে : রিয়া সেন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ সেপ্টেম্বর ২০১৭, ১৭:১১

টালিউড ও বলিউডের অভিনেত্রী রিয়া সেন হঠাৎ বিয়ে করায় গুঞ্জন শুরু হয় যে অন্তঃসত্ত্বা হবার ফলে দ্রুত বিয়ে করেছেন তিনি। এতদিন গুঞ্জনটি নিয়ে চুপ থাকলেও এবার এ নিয়ে কথা বলেছেন রিয়া।

তিনি বলেন, আমি জানতাম এমন গুঞ্জন হবে। একদিন সকালে শিবম আমাকে বলল, চলো বিয়ে করে ফেলি। পরিবারের লোকজনকে বিষয়টি বলায় তারা অবাক হয়ে যায়। তাদের বিশ্বাস করতে কিছুটা সময় লেগেছে যে, তাদের বেবি (পরিবারের লোকজন এখনো আমাকে বেবি ভাবে) বিয়ে করতে চাইছে।

রিয়া আরো বলেন, বিয়ের পরও তার বিশেষ কোনো পরিবর্তন হয়নি। শুটিংয়ের দরকারে দিল্লি, মুম্বাই, কলকাতা ছুটোছুটি করতে হচ্ছে। এখন একটি ওয়েব সিরিজ ও বাংলা ছবির কাজ নিয়ে ব্যস্ত আছি। এ কারণে হানিমুনে যেতে দেরি হচ্ছে। খবর ইন্ডিয়া টুডে।

গেলো ১৬ আগস্ট বিয়ে করেছেন অভিনেত্রী রিয়া সেন। বড় বোন রাইমা সেন রিয়ার বিয়ের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। গেলো ফেব্রুয়ারি এক বন্ধুর মাধ্যমে শিবমের সঙ্গে রিয়ার পরিচয় হয়। সেখান থেকেই বন্ধুত্ব। দিদি রাইমার সঙ্গেও শিবমের আলাপ করিয়ে দেন রিয়া।

২০০১ সালে ‘স্টাইল’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় এ নায়িকার। ছবিতে শরমন জোশি ও সাহিল খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন রিয়া। এরপর 'ক্যায়ামাত' এবং 'ঝঙ্কার বিটস'-এ কাজ করেছেন তিনি।

সবশেষ রিয়াকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘লোনলি গার্ল’-এ দেখা গিয়েছিল। এছাড়াও ‘রাগিণী এমএমএস টু’ ওয়েব সিরিজে অভিনয় করে নতুনভাবে আলোচনায় এসেছেন রিয়া।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh