• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সানির বিস্ফোরণ বক্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ সেপ্টেম্বর ২০১৭, ১১:২৯

বলিউডের এ সময়ের আলোচিত অভিনেত্রী সানি লিওন ‘নো ফিল্টার নেহা’ নামে শো’তে বলিউড নিয়ে একের পর এক বিস্ফোরণ মন্তব্য করলেন। অনুষ্ঠানটির সঞ্চালক বলিউড হিরোইন নেহার সঙ্গে খোলামেলা আলোচনায় সানি লিওন জানান, বলিউডের একটা অ্যাওয়ার্ড শো’তে তাকে বয়কট করা হয়।

তিনি বলেন, আমার মনে হয় আমাকে নিয়ে সবার মধ্যেই একটা কৌতুহল ছিল। আর সেই সময় আমাকে অনেক মহিলাই পছন্দ করতেন না, যদিও সেটা নিয়ে আমার কোনো অসুবিধা সেদিনও ছিল না এমনকি আজো নেই। তবে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দীর্ঘ সময় ধরে একভাবে বসে থাকাটা আমার কাছে অস্বস্তিকর ছিল, কেউই আমার সঙ্গে মূল মঞ্চে যেতে চাইছিল না।

সানি লিওন আরো জানান, বলিউডে তার কোনো ‘প্রকৃত’ বন্ধু নেই। নেহার এই ‘টক শো’তেই কোচিতে তাকে ঘিরে দর্শকদের মধ্যে যে উন্মাদনা তৈরি হয়েছিল সেবিষয়েও উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় সানি লিওনকে। কোচির মানুষ যেভাবে তাকে স্বাগত জানিয়েছে, সানির কথায় সেটা হল, ‘প্রেমের জোয়ার’। খবর ২৪ ঘণ্টা।

সানি লিওন ২০০৩ সালে পেন্টহাউস বর্ষসেরা পেটস হিসেবে অভিষিক্ত হন। এরপর তাকে ভিভিড এন্টারটেনমেন্টের সঙ্গে চুক্তিবদ্ধ করা হয়।

২০১০ সালে ম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্ণোতারকার একজন হিসেবে নির্বাচিত হন তিনি। ২০১২ সালে পূজা ভাটের ‘জিসাম টু’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
পুলিশে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি
নতুন ব্যবসায় নামলেন সানি লিওন
‘টাকার প্রয়োজনে অনেক কিছুই করেছি’
X
Fresh