• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হাবিবের বাইকে তানজিন তিশা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ আগস্ট ২০১৭, ১৭:৩৪

ওরে মন বেপরোয়া কেন আজ/একবার শোন মুছে দিই প্রেমেরই লাজ, জ্বলে গেল আজ মনের-ই তাঁরারা সুখে মাতে হৃদয় কিনারা ছুয়ে যাবার/ তোকে আজ তুমি দিলেই সাড়া। জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের ‘বেপরোয়া’ গানের কথাগুলো এমনই।

ওই গানের মিউজিক ভিডিওতে বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল তানজিন তিশাকে। সেখানে ফটোগ্রাফার হাবিবের নজরে পড়ে যান তিনি। হাবিবের বেপরোয়া মন তিশাকে কাছে পেতে চাইছিল।

এরই মধ্যে মিউজিক ভিডিওটি ৪০ লাখের বেশি দর্শক দেখেছেন। গানটিতে বেশ রোমান্স করতে দেখা যায় হাবিব-তিশাকে।

গানের সেই রোমান্স বাস্তব জীবনেও যেন জায়গা নিয়। এরপর মিডিয়াতে শুরু হয় হাবিব-তিশার প্রেমের গুঞ্জন। স্ত্রী রেহানের সঙ্গে ডিভোর্স হয় হাবিবের। শুরুতে চুপ থাকলেও পরবর্তীতে রেহান জানান, হাবিবের সঙ্গে তিশার প্রেমের জন্যই সংসার ভেঙেছে তার।

বিষয়টি জানতে চাইলে তিশা বলেছিলেন, হাবিবের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

এরপর তিশার সঙ্গে রেহানের ব্যক্তিগত কিছু মেসেজ সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেন হাবিবের সাবেক স্ত্রী। বিষয়টি নিয়ে বেশ চটেছিলেন তিশা।

তিশা জানিয়েছিলেন, হাবিবের সঙ্গে তার সম্পর্ক ব্যক্তিগত। তিনি ব্যাপারে কাউকে কিছু বলতে চান না।

এদিকে ২৬ আগস্ট হঠাৎ নিজের ফেসবুকে প্রোফাইল ছবি পরিবর্তন করেন তিশা। সেই ছবিতে দেখা যাচ্ছে, হাবিব বাইক চালাচ্ছেন আর তার পেছনে যাত্রী হিসেবে রয়েছেন তানজিন তিশা।

হাবিব-তিশা বাইকে চড়ে কোন গন্তব্য চলেছেন সেটা তারাই ভালো বলতে পারবেন। আদৌ তারা প্রেম করছেন কিনা অথবা এ সম্পর্কের নাম কি তা সময়ই বলে দেবে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেন এত জনপ্রিয় ‘স্বপ্ন যাবে বাড়ি’ গানটি
ঈদে তিশা-খায়রুল বাসারের ‘অপূর্ণতা’
‘বিচ্ছেদের’ পর আবারও ফারহান-তিশার দেখা, অতঃপর...
ভালোবাসা দিবসে ফারহান-তিশার ‘পাষাণ’
X
Fresh