• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রোমান্সে টইটম্বুর শুভর ‘উনিশ বিশ’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৪৭
রোমান্সে টুইটম্বুর শুভর 'উনিশ বিশ'

নাবিদ আল শাহরিয়ার থেকে অপু হচ্ছেন আরিফিন শুভ, মাঝের ব্যবধানটা মাত্র ৩০ দিনের। এক বাক্যে লেখার মতো ব্যাপারটা এত সহজ নয়। নাবিদ পুরোদস্তুর একজন অ্যাকশন হিরো আর অপু রোমান্সে টইটম্বুর; চরিত্র দুটি দুই মেরুর।

বছরের শুরুটা এক্সট্রিম অ্যাকশনে, ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার সেই সিক্স প্যাকের আরিফিন শুভতে মুগ্ধ হয়েছে দর্শক। ১৩ জানুয়ারি মুক্তি পাওয়া সিনেমাটি এখনও চলছে সিনেমা হলে, সেটার রেশ না কাটতেই এক্সট্রিম অ্যাকশন হিরো থেকে এক্সট্রিম রোমান্টিক হিরো বনে গেছেন ঢাকাই সিনেমার এই হ্যান্ডসাম হাঙ্ক।

ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে আরিফিন শুভর রোমান্টিক ওয়েব ফিল্ম ‘উনিশ ২০’; ফিল্মটির অপু চরিত্রের মাধ্যমে দীর্ঘ বিরতির পর রোমান্টিক শুভর দেখা পাবে দর্শক। ট্রেইলার প্রকাশের পর এরই মধ্যে শুভর রোমান্স নেটিজনদের উঞ্চ ভালোবাসায় সিক্ত হচ্ছে।

৩০ দিনের ব্যবধানের অ্যাকশন থেকে রোমান্টিক হিরো বনে যাওয়া প্রসঙ্গে আরিফিন শুভ বলছেন, ‘ক্যারিয়ারের শুরু থেকে আমি দর্শকদের নতুন কিছু দেওয়ার চেষ্টা করছি। সেই চেষ্টা এখনও চলছে; নাবিদ আল শাহরিয়ার থেকে অপু সেটাই প্রমাণ করে। মাত্র এক মাসের ব্যবধানে দর্শক আমাকে দুটি ভিন্ন রূপে দেখবে, অ্যাকশন থেকে সরাসরি রোমান্সে।’

‘উনিশ ২০’ প্রসঙ্গে আরিফিন শুভর ভাষ্য, ‘সিনেমাটি মন ভালো করার গল্প। অনেক দিন ধরে দর্শক চাইছিলেন আমি রোমান্টিক সিনেমা করি, সে কারণে ভালোবাসা দিবসে দর্শকদের মন ভালো করতে আসছি। এরই মধ্যে সিনেমাটির ট্রেইলার মুক্তি পেয়েছে, সবাই খুব পছন্দ করছেন।’

পরিচালক মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘উনিশ ২০’ সিনেমায় আরিফিন শুভর নায়িকা আফসান আরা বিন্দু। ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে ১৩ ফেব্রুয়ারিতে মুক্তি পাবে সিনেমাটি, যা বিশ্বের যেকোনো প্রান্ত থেকে দেখা যাবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুম থেকে উঠেই দুঃসংবাদটা পেলাম : চঞ্চল চৌধুরী
মাকে নিয়ে শুভর আবেগঘন স্ট্যাটাস
আরিফিন শুভ’র মা আর নেই
‘মুজিব’ সিনেমার নায়ক পেলেন রাজউকের ১০ কাঠার প্লট
X
Fresh