• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মায়ের শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন রাখি, আগলে রেখেছেন আদিল (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২৩, ১৮:২০
মায়ের শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন রাখি, আগলে রেখেছেন আদিল (ভিডিও)

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্তের মা জয়া দেবী মারা গেছেন। দীর্ঘদিন ধরেই ব্রেন টিউমার ও মরণব্যাধি ক্যানসারে ভুগছিলেন তিনি। গত শনিবার (২৮ জানুয়ারি) মুম্বাইয়ের টাটা ক্যানসার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেত্রীর মা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩।

শনিবার রাতে কুপার হাসপাতালে রাখা হয়েছিল জয়া দেবীর মরদেহ। রোববার (২৯ জানুয়ারি) সকালে স্বামী আদিলের সঙ্গে মায়ের মরদেহ আনতে যান রাখি। এদিন খ্রিস্টান রীতি মেনে তার মায়ের শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মায়ের শেষযাত্রায় সারাক্ষণ তাকে জড়িয়ে রেখেছিলেন রাখি। এ সময় শোকস্তব্ধ স্ত্রীকে আগলে রাখেন আদিল। রাখির মায়ের শেষযাত্রায় শামিল হয়েছিলেন রেশমি দেশাই, ফারহা খানসহ ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুরা।

মায়ের মৃত্যুর আনুষ্ঠানিক বিবৃতিতে রাখি বলেন, ‘আমার মাথার ওপর থেকে মায়ের হাতটা সরে গেল। আমার কাছে আর কিছুই রইল না। লাভ ইউ মা। এবার কে আমার ডাকে সাড়া দেবে? কে আমাকে আলিঙ্গন করে বুকে টেনে নেবে? এবার আমি কী করব? আই মিস ইউ মা।’

এদিকে মা হারা রাখির কান্নার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা নিয়ে কম সমালোচনা হচ্ছে না। ভিডিওতে তার মায়ের মৃত্যুর আগ মুহূর্তের দৃশ্য দেখা যাচ্ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘পুষ্প টু’র মুক্তি নিয়ে জটিলতা
মালয়েশিয়ায় কেমন আছেন বাংলাদেশি শ্রমিকরা
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৭
মোনালি ঠাকুরের মা আর নেই
X
Fresh