• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আ খ ম হাসানের 'ব্রিটিশ জামাই' 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২৩, ১৫:২২
আ খ ম হাসানের 'ব্রিটিশ জামাই' 

প্রেমে পড়লে ভালোবাসার মানুষের জন্য জীবনও দিয়ে দেন অনেকে। আবার অনেকে নিজের দেশ ছাড়তেও পিছপা হন না। আজকাল নিয়মিতই প্রেমের টানে বিভিন্ন দেশ থেকে ছেলে-মেয়ে চলে আসছে আমাদের দেশে। আর এমনই এক প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে নাটক 'বৃটিশ জামাই'।

আল আমিন স্বপনের রচনায় নাটকটি নির্মাণ করেছেন পরিচালক মহসিন আকাশ। সেই সঙ্গে নাটকের শেষে একটি গুরুত্বপূর্ণ ম্যাসেজও দিয়েছেন নাট্যকার।

নির্মাতা বলেন, নাটকটি আমাদের সমাজের মানুষের জীবনের গল্প অবলম্বনে তৈরি করা হয়েছে। এ রকম একটি গল্পে কাজ করে ভীষণ ভাল লেগেছে।

এই নাটকে দেখা গেছে, বরিশালের গৌরনদীর এক অভিজাত পরিবারের মেয়ে নীলা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইংল্যান্ডের ছেলে স্যামকে ভালবেসে ফেলে। সম্পর্ক তৈরির পর এক পর্যায় নীলাকে বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নেয় স্যাম। কিন্তু নীলা পেতে হঠাৎ একদিন বাংলাদেশে চলে আসেন তিনি। পরে দুজন মিলে বিয়ে করেন তারা।

বিয়ের পর বৃটিশ স্বামীকে গ্রামে নিয়ে যায় নীলা। গ্রামের মানুষ স্যামকে পেয়ে মহাখুশি। তাকে ঘিরেই নানা রকম মজার ঘটনায় এগিয়ে চলে নাটকের কাহিনী।

নাটকের মূল চরিত্রে অভিনয় রয়েছেন আ খ ম হাসান। এছাড়াও এতে আরও অভিনয় করেছেন, নূর এ জান্নাত, সায়কা আহমেদ, পুনম হাসান জুই, হান্নান শেলি, হানিফ পাহলোয়ান, সহ আরও অনেকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সোশ্যাল মিডিয়ায় স্টান্টবাজি করে পপুলার হলে গজব নাজিল হয়
দেখে নিন ফেসবুকে দিনে কত সময় কাটাচ্ছেন
মুশতাক-তিশা দম্পতিকে নতুন যে নির্দেশনা দিলেন আদালত
অসুস্থ ছেলেকে নিয়ে বাবা রাজের স্ট্যাটাস
X
Fresh