• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মেয়ের ‘ছমছমে এক রাতের বাড়ি’, বাবার ‘মরাতাই’

  ১৩ জানুয়ারি ২০২৩, ২২:১৭
মেয়ের ‘ছমছমে এক রাতের বাড়ি’, বাবার ‘মরাতাই’

প্রতিটি বাবার চোখে যেমন তার মেয়েই অনন্যা, তেমনই প্রতিটি মেয়ের চোখেও তার বাবা সুপারহিরো। বাবা-মেয়ের সম্পর্কের মাধুর্যতার সঙ্গে অন্য কিছুর তুলনা চলে না। হাত ধরে হাঁটতে শেখার শুরু থেকে জীবনের প্রতিটি ধাপে মেয়ের এগিয়ে যাওয়ার পথপ্রদর্শক তার বাবা।

‘ঘুড়ি’ খ্যাত গায়ক লুৎফর হাসানের রাজকন্যা সিদরাতুল মুনতাহা দুপুর। মেয়েকে ঘিরেই তার সুখের রাজ্য। আর সেই রাজ্যের আকাশ শুধুই বাবা-মেয়ের।

সোশ্যাল মিডিয়ায় দুপুরকে নিয়ে প্রায়ই নানা মুহূর্ত শেয়ার করেন লুৎফর হাসান। সঙ্গে যুক্ত করেন তাদের রাজত্বের নানা গল্প। সেই ধারাবাহিকতায় এবার মেয়ের অসামান্য এক প্রতিভার জানান দিলেন গর্বিত এই বাবা। আসছে একুশে বইমেলায় অন্যপ্রকাশ থেকে প্রকাশ পাবে দুপুরের লেখা ‘ছমছমে এক রাতের বাড়ি’। একই প্রকাশনী থেকে প্রকাশ্যে আসবে লুৎফর হাসানের ‘মরাতাই’।

অনুভূতির জানান দিয়ে লুৎফর হাসানের ভাষ্য, একই বইমেলায় একই স্টলে বাবা আর মেয়ে নিজেদের লেখা বই নিয়ে পাঠকের সঙ্গে কথা বলবে- দৃশ্যটা ভেবে দেখা যাক। আমি দুপুরের কাছে অটোগ্রাফ নেব। এই সম্মুখ দৃশ্যের কথা ভেবেছি সারাদিন। বাসায় এসে তার হাতে লেখা পাণ্ডুলিপি কম্পিউটারে টাইপ করতে করতে কতকিছু ভেবেছি। বেঁচে থাকি যেন, সুস্থ থাকি যেন। আমাদের প্রার্থনায় রাখবেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবার সন্ধানে লিফলেট নিয়ে ঘুরছেন কলেজ পড়ুয়া মেয়ে
বাবাকে খুঁজে পেতে এমপি আনারের মেয়ে ডিবিতে
ছেলের সাফল্যে গর্বিত বাবা প্রসেনজিৎ
মা লটারিতে জিতলেন মোটরসাইকেল, কপাল পুড়ল মেয়ের
X
Fresh