logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

কেন গোপনে বিয়ে করলেন রিয়া সেন?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ আগস্ট ২০১৭, ১৪:০১
গোপনেই বিয়ের কাজটি করলেন টালিউড ও বলিউডের অভিনেত্রী রিয়া সেন। মুম্বাইয়ের ব্যবসায়ী ও ফোটোগ্রাফার শিবম তিওয়ারীর সঙ্গে রিয়ার দু’বছর ধরে প্রেম চলছিল। একসঙ্গে পার্টিশার্টিও করেছেন। কিন্তু তারা যে সত্যিই জীবনসঙ্গী হবেন কেউ বুঝে উঠতে পারেননি।

bestelectronics
মা মুনমুন সেনকে এ খবরটা দিতে তিনি অবশ্য বেশ খুশিই হয়েছিলেন। এর আগে অস্মিত প্যাটেলের সঙ্গে প্রেম হয়েছিল রিয়ার। শেষটা সত্যিই সুখের ছিল না। এরপর ফের প্রেমে পড়েন তিনি। শোনা যায়, সাহিত্যিক সালমন রুশদির সঙ্গেও খুব আন্তরিক এক সম্পর্ক তৈরি হয়েছিল তার।

মুনমুন সেন নাকি ভাবতেই পারেননি তার ছোট মেয়েই আগে বিয়ের পিঁড়িতে বসবে!  সেকারণে ছোট মেয়ের মনে আসলে কী চলছে, সেটা বুঝে উঠতে পারেননি তিনি। গুঞ্জন রয়েছে, মুনমুন সেন ভেবেছিলেন, বড় মেয়ে রাইমাই আগে বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু রিয়া যে এমন তাক লাগাবেন, তা কিন্তু ভাবতেই পারেননি মা।

চেন্নাইয়ে বিয়ের রেজিস্ট্রি হয়েছে। বিয়ের কার্ডও পৌঁছেছে নানা জায়গায়। কার্ডের উপরে সুচিত্রা সেনের সাদা-কালো ছবি মন ভরাবে। কার্ডটা অনেকেরই কাছে কালেকটিবল আইটেম হয়ে থাকবে।

গায়েহলুদ পর্বও হয়ে গিয়েছে। নিকটবন্ধু ও পরিবারবর্গের উপস্থিতিতে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। কলকাতা ও মুম্বাই, দুই শহরেই হবে বর্ণাঢ্য রিসেপশন।

রিয়া এখন বলিউড ও টালিউডে সমানভাবে কাজ করছেন। ২০০১ সালে ‘স্টাইল’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় এ নায়িকার। ছবিতে শরমন জোশি ও সাহিল খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন রিয়া। এরপর 'ক্যায়ামাত' এবং 'ঝঙ্কার বিটস'-এ কাজ করেছেন তিনি।

সবশেষ রিয়াকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘লোনলি গার্ল’-এ দেখা গিয়েছিল। এছাড়াও ‘রাগিণী এমএমএস টু’ ওয়েব সিরিজে অভিনয় করে আফের নতুনভাবে আলোচনায় এসেছেন রাইমা সেনের ছোট বোন রিয়া।

এইচএম 

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়