• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

বাবাকে দেখতে গেলেন শাহরুখ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ আগস্ট ২০১৭, ২০:২৫
শাহরুখ খানকে বলা হয় তার ‘মু বোলা বেটা’। তাইতো হাসপাতাল থেকে ছাড়া পাবার পর দিলীপ কুমারের বাড়িতে হাজির হন বলিউড বাদশা।

whirpool
এবার সেই ছবি টুইটারে পোস্ট করলেন দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু। ছবি টুইটারে পোস্ট করার সঙ্গে সঙ্গে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ছবিতে দিলীপ কুমার এবং তার স্ত্রী সায়রা বানুর সঙ্গে বসে রয়েছেন শাহরুখ খান। সম্প্রতি কিডনিতে সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। বেশ কিছুদিন ধরেই হাসপাতালে ভর্তি রাখা হয় তাকে। তার শারীরিক অবস্থা নাকি অবনতি হচ্ছে।

অভিনয় জীবনের শুরু থেকেই দিলীপ কুমারই শাহরুখের আইডল। শাহরুখের অভিনয়েও বহু বার স্পষ্ট হয়েছে দিলীপ কুমারের অভিনয়ের ছাপ। বিশেষ করে ‘দেবদাস’ করার সময় সেই অভিনয় অনুপ্রেরণার প্রভাব দেখা গিয়েছিল। দিলীপ কুমারও শাহরুখকে এতটাই ভালোবাসেন যে,  তাকে বহু দিন আগেই ছেলে পাতিয়েছিলেন তিনি। প্রবীণ অভিনেতার স্ত্রী সায়রা বানু টুইটারে সাক্ষাতের ছবি পোস্ট করে সে কথাই জানিয়েছেন।

৯৪ বছরের এ অভিনেতা গেলো আগস্ট মাসেই প্রায় এক সপ্তাহ ধরে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন। ২ আগস্ট ডিহাইড্রেশন এবং মূত্রনালীতে সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি হন তিনি। মেডিক্যাল টিম গঠন করে চিকিৎসা করা হয় দিলীপ কুমারের। শারীরিক উন্নতির জন্য ৯ আগস্ট হাসপাতাল থেকে বাড়ি ফিরে যান এ বর্ষীয়ান অভিনেতা।

এইচএম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়