• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সেন্সরে সাইমন-বিপাশার ‘খাস জমিন’

এ এইচ মুরাদ

  ১৩ আগস্ট ২০১৭, ২০:৪৪

জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক ও নাম্বার ওয়ান আইটেম গার্ল কাম চিত্রনায়িকা বিপাশা কবির অভিনীত ‘খাস জমিন’ ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়েছে। রোববার (১৩ আগস্ট) ছবিটি সেন্সর শো’র জন্য জমা দেয়া হয়েছে বলে আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন পরিচালক সরোয়ার হোসেন।

ছবিতে ভূমি কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন সাইমন। ভূমি দস্যুদের হাত থেকে ভূমিহীন মানুষদের কাছে সরকারি জমি তুলে দেয়াই যার লক্ষ্য। আর সেখানেই পরিচয় হয় ওই গ্রামের সহজ সরল মেয়ে বিপাশার সঙ্গে।

এ ছবিতে যাত্রাপালার একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছেন বিপাশা। যদিও মেয়েটি খুব ভালো পরিবারের। কিন্তু পারিবারিক জটিলতায় ওই পথে পা বাড়াতে হয় তাকে। এরই মধ্যে সাইমন-বিপাশার পরিচয় হয়। সে পরিচয় একটা সময় পরিণয়ে রূপ নেয়। অবশেষে প্রেমিকাকে বন্দিদশা থেকে মুক্ত করেন সাইমন।

‘খাস জমিন’র ছবির মাধ্যমে প্রথমবারের মতো জুটি হয়েছেন সাইমন-বিপাশা। তাদের প্রত্যাশা মৌলিক গল্পের ছবিটি দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে।

গেলো বছর ১ নভেম্বর থেকে গাজীপুর হোতাপাডায় এ ছবির শুটিং শুরু হয়। এরপর দেশের বেশ কয়েকটি মনোরম লোকেশনে হয়েছে ছবির বাকি অংশের শুটিং। ‘খাস জমিন’র চিত্রনাট্য লিখেছেন শেখ ডেভিড। পরিচালনা করছেন সরোয়ার হোসেন। সেন্সর সনদ পাবার পর যেকোনো একটা ভালো সময়ে ছবিটি মুক্তি দেয়া হবে জানান ছবিটির পরিচালক।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh