• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘সাল্লু রংবাজ’ শাকিব খান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ আগস্ট ২০১৭, ১১:৫১

শাকিব খান। তার প্রতিদ্বন্দ্বী তিনি নিজেই। ‘রংবাজ’ ছবিতে অভিনয় করতে গিয়ে বেশ বিপাকে পড়েন শাকিব। শুটিং শুরু আগে তিনি অসুস্থ ছিলেন। এছাড়াও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির আদেশ না মানায় এ ছবির পরিচালক শামীম আহমেদ রনিকে বয়কট করে সমিতি। তার পরিবর্তে পরিচালক আবদুল মান্নান ছবির বাকি অংশের কাজ শেষ করেছেন।

আর এই ছবিতে অভিনয় করেছেন সময়ের আলোচিত নায়িকা বুবলী। শাকিব-বুবলী অভিনীত ‘শুটার’ ও ‘বসগিরি’ ছবি দুটো ব্যাপক সাড়া ফেলে। তাইতো শুরু থেকেই ‘রংবাজ’ ছবিটি ছিল আলোচনায়। গেলো ঈদ-উল-ফিতরে ছবিটি মুক্তি পাবার কথা থাকলেও শুটিং শেষ হতে দেরি হওয়াতে ছবিটি আর মুক্তি পায়নি।

তবে শাকিব ভক্তদের হতাশ করেনি ‘নবাব’ ও ‘রাজনীতি’ ছবি দুটো। দেশ সেরা এ নায়কের ছবি দুটো ব্যাপক প্রশংসিত হয়।

এবার আসছে ঈদ-উল-আযহায় মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত ছবি ‘রংবাজ’। ছবি মুক্তির সব প্রস্তুতি শুরু করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। এরই মধ্যে বৃহস্পতিবার ছবির অফিশিয়াল টিজার প্রকাশ হয়েছে ইউটিউবে। ১ মিনিট ৫৮ সেকেন্ডের টিজারটি বেশ প্রশংসিত হচ্ছে।

টিজারে শাকিবের লুক ও পোশাকে নতুনত্ব দেখা গেছে। ডায়লগগুলো দারুণ। শাকিব ব্যাপক রংবাজি করেছেন।টিজারে তাকে সবাই সাল্লু ভাই ও সাল্লু রংবাজ বলে ডাকছিলেন। এটি শেষ হয় শাকিবের ডায়লগ দিয়ে। মুঠোফোনে তিনি বলছিলেন, তাইলে বাইরে আইয়া পড়েন রংবাজের, রংবাজি দেখেন!

নায়কের অ্যাকশনের পাশাপাশি ছবির নায়িকা বুবলীর সঙ্গে রোমান্টিক গানের বেশ কিছু অংশ বিশেষ জুড়ে দেয়া হয়েছে। ‘সাল্লু রংবাজ’ শাকিব খান ‘রংবাজ’ ছবিতে কেমন রংবাজি দেখান তার পুরোটা দেখার জন্য অপেক্ষা করতে হবে ছবিটি মুক্তি পাওয়া পর্যন্ত।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
‘আমি বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না’
X
Fresh