• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শাকিবের সিনেমা ছাড়লেন মিষ্টি জান্নাত!

এ এইচ মুরাদ

  ১০ আগস্ট ২০১৭, ১৭:২৫

কোনো নায়িকার সঙ্গেই আমার সমস্যা নেই। কথা ছিল শাকিব ভাইয়ের সঙ্গে ‘আমি নেতা হবো’ ছবিতে কাজ করার। কিন্তু সেখানে পরবর্তীতে মিমকে নেয়া হয়েছে। দুই নায়ক দুই নায়িকার সিনেমা হলেও আমি কাজটি করতাম। কিন্তু যখন দেখছি এক নায়ক দুই নায়িকার ছবি তখন আমি প্রযোজককে বলেছি ছবিটি আমি করবো না। শাকিব ভাই আমাকে ছবিটি করতে বলেছিলেন। কিন্তু আমার ও শাকিব ভাইয়ের যেহেতু অন্য সিনেমায় একসঙ্গে কাজ করার কথা রয়েছে। তাইতো আমি সরিয়ে নিয়েছি নিজেকে। বৃহস্পতিবার বিকেলে কথাগুলো বলছিলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা মিষ্টি জান্নাত।

উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবিতে শাকিবের বিপরীতে জুটি বাঁধার কথা ছিল তার। কিন্তু ছবিতে আরো একজন নায়িকা নেয়ার কারণে কাজটি করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন মিষ্টি জান্নাত।

শাপলা মিডিয়া ছবিটি প্রযোজনা করছে। একই ব্যানার থেকে ‘মামলা হামলা ঝামেলা’ নামে আরো একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তি সই করেছেন মিষ্টি। তবে ছবির নাম পরিবর্তন হতে পারে।

ওই ছবিতেও নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান। সব কিছু ঠিক থাকলে এ ছবিটি নিয়েই মনোযোগ দেবেন জানালেন মিষ্টি।

মিষ্টি আরো বলেন, কেউ কেউ আমার এই ছবি থেকে সরে দাঁড়ানোর বিষয়টি নিয়ে নেগেটিভ নিউজ করছেন। তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই। দুই পক্ষের কথা মতোই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এখন পর্যন্ত মিষ্টি অভিনীত লাভ ষ্টেশন, চিনি বিবি ও তুই আমার নামে তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এ নায়িকা অভিনীত আরো বেশ কিছু চলচ্চিত্র মুক্তি অপেক্ষায় রয়েছে।

এইচএম /এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
শাকিবের ‘তুফান’এ ভিলেন যিশু সেনগুপ্ত !
X
Fresh