• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

গায়িকা হতে রাজী শাবনূর

এ এইচ মুরাদ

  ০৭ আগস্ট ২০১৭, ১৬:০২

দেশীয় চলচ্চিত্রে সাড়া জাগানো নায়িকা শাবনূর। দীর্ঘ বিরতি শেষে ফের চলচ্চিত্রে ফিরেছেন তিনি। এবার অভিনয়ের পাশাপাশি গানেও কণ্ঠ দেবেন শাবনূর। তাকে দিয়ে গান গাওয়ার মতো অসাধ্য কাজটি আদায় করে নিতে যাচ্ছেন চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

এ ব্যাপারে জানতে চাইলে মানিক আরটিভি অনলাইনকে বলেন, শাবনূর একজন গুণী অভিনেত্রী। এটা সবাই জানেন। কিন্তু তিনি যে খুব ভালো গানও গাইতে পারেন তা হয়তো অনেকেরই অজানা। তাকে নিয়ে বেশ কয়েকটি ছবি নির্মাণ করেছি। তাইতো তখন থেকেই তার এই বিশেষ গুণের কথা জানা। অবশেষে আমার নির্মিত ‘এত প্রেম এত মায়া’ ছবির একটি টাইটেল গানে কণ্ঠ দিতে রাজী করিয়েছি।

তিনি আরো বলেন, শাবনূর এখন গানটির রেওয়াজ করছেন। ঈদের আগেই রেকর্ডিং করবো। আসছে সেপ্টেম্বরে ছবির বাকি অংশের শুটিং করার পরিকল্পনা রয়েছে।

শাবনূর বলেন, এই ছবিতে আমি গানের শিক্ষকের ভূমিকায় অভিনয় করছি। পরিচালক খুব করে বললেন গান গাইবার জন্য। এক পর্যায়ে রাজী হয়ে গেলাম। ঘরোয়া পরিবেশে গান গাইলেও কখনো প্রফেশনাল গান গাওয়া হয়নি। তাই বেশ ভয় লাগছে।

ছবির টাইটেল গানের একটি স্যাড ভার্সনে কণ্ঠ দেবেন শাবনূর। মূল গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কোনাল ও বেলাল খান। সুদীপ কুমার দ্বীপের লেখা ও শ্রী প্রীতমের সুরে এ গানে পর্দায় ঠোঁট মেলাবেন শাবনূর।

ছবিতে আরো অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক, পিয়া বিপাশা ও ফেরদৌসসহ অনেকে।

গুণী অভিনেত্রী শাবনূর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন এই মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘দুই নয়নের আলো’ ছবির মাধ্যমে। তখন থেকেই পরিচালকের সঙ্গে বেশ সখ্যতা গড়ে ওঠে তার। কেউ কেউ বলছেন, এজন্যই এ পরিচালকের ছবিতে গান গাইবার আবদার ফেলতে পারেননি শাবনূর।

এইচএম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাবনূরকে চিনতে না পেরে আটকে দিল পুলিশ
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
নতুন সিদ্ধান্ত নিলেন শাবনূর
শাবনূরের বিকল্প নেই : ডিপজল
X
Fresh