logo
  • ঢাকা রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

রেস থ্রি-তে সালমান খান

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৭ আগস্ট ২০১৭, ১৫:৫৫ | আপডেট : ০৭ আগস্ট ২০১৭, ১৬:১৮
রেস থ্রি-তে প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান।

ইন্ডিয়া টুডে সূত্রমতে, তৃতীয় এ সিরিজটির আগের দুই পর্বে এই চরিত্রে দেখা গেছে সাইফ আলী খানকে। এবার সাইফের পরিবর্তে সালমানকেই বেছে নিয়েছেন পরিচালক।

রেস থ্রি এর চিত্রনাট্য পড়ে তাতে অভিনয় করার ব্যাপারে আগ্রহ প্রকাশ জানিয়েছেন দাবাং খান। সবকিছু ঠিক থাকলে শিগগিরই চুক্তিপত্রে সই করবেন তিনি।

‘রেস’সিরিজের তৃতীয় সিনেমাটি হবে সালমান অভিনীত সাম্প্রতিক ছবিগুলোর চেয়ে আলাদা। এ ছবির মাধ্যমে প্রায় চার বছর পর কোনো শহুরে যুবকের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ২০১২ সালে ‘কিক’ছবিতে শেষবারের মতো এমন চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। 

এছাড়া থাকছে নতুন চমক। এবারই প্রথম সালমানকে দেখা যাবে কোনো নেতিবাচক চরিত্রে অভিনয় করতে। এর আগে সালমানের সমসাময়িক অনেক অভিনেতাকেই খল বা নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। কিন্তু সবসময়ই বীরত্বপূর্ণ ও নায়কোচিত চরিত্রে অভিনয় করে আসা সালমানের জন্য খলনায়কের চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা হবে এটাই প্রথম।

কিং খান শাহরুখ তার প্রথম দিককার ছবি ডর, বাজিগর ও আনজাম ছবিতে খলচরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন। বলিউডের ‘ক্লিন ইমেজ’তারকা আমির খানও ধুম থ্রি-তে নেতিবাচক চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। এখন দেখার পালা চাকচিক্যময় ও আকর্ষণীয় খল চরিত্রে কেমন খেল দেখাতে পারেন সাল্লু!

এপি/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়